রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

গোদাগাড়ীতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২০ ২১:২৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৩:৫৯

প্রতীকী ছবি

রাজশাহীর গোদাগাড়ীতে ফ্যানে ঝুলন্ত অবস্থায় ইয়াকুব আলী (২৬) নামের একজন ওয়েল্ডিং ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে হত্যা না আত্মহত্যা বিষয়টি নিশ্চিত নয় পুলিশ। পুলিশ বলছে- ময়নাতদন্তর পরে জানা যাবে মৃত্যু প্রকৃত কারণ। তিনি পৌর এলাকার শ্রীমন্তপুর গ্রামের বাসিন্দা রমজান আলীর ছেলে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে হাটপাড়া বাজারে কর্তব্যরত নৈশ্য প্রহরীরা একটি দোকানে বৈদ্যুতিক তার প্যাচিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ইয়াকুব আলীকে দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকেলে বাড়ী থেকে দোকানে আসে ইয়াকুব আলী । বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে কর্মচারীরা বাড়ী চলে গেলে ইয়াকুব একাই দোকানে থেকে যায়। এরপরে রাত আড়াইটার দিকে নৈশপ্রহরীরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।

এবিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান পাটোয়ারী বলেন, ঝুলন্ত অবস্থায় ভগবন্তপুর হাটপাড়া বাজারে ওয়েল্ডিং এর একটি দোকান থেকে ঝুলন্ত অবস্থায় একটি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরিবারের পক্ষ্য থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top