রাজশাহী বুধবার, ১৫ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি’র ত্রাণ বিতরণ অব্যাহত


প্রকাশিত:
১২ মে ২০২০ ০২:১০

আপডেট:
১৫ মে ২০২৪ ১৮:৪২

ত্রাণ বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের দায়িত্বপূর্ণ বিভিন্ন সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। সোমবার সকাল থেকে সীমান্তের চকপাড়া বিওপি,বিলভাতিয়া বিওপি, জেকে পোল্লাডাঙ্গা বিওপি, চৌকা বিওপি, তেলকুপি বিওপি ওসোনামসজিদ বিওপির কর্মহীন পরিবার সমূহের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশনের
পক্ষ থেকে প্রাপ্ত খাদ্য সামগ্রী বিতরণ করেছে রহনপুর ব্যাটালিয়ন ৫৯বিজিবি।

এ সময় রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসাননিজে উপস্থিত থেকে ১৫ টি বিওপির দায়িত্বপূর্ণ সীমান্তবর্তী এলাকায়দু:স্থ্য অসহায় ৮ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেন।

অধিনায়ক জানান, খাদ্য সংকটে পরা পরিবারের মাঝে বিতরণের জন্য রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র কাছে মোট ২ হাজার প্যাকেট শুকনা খাদ্য সামগ্রীসরবরাহ করে বিদ্যানন্দ ফাউন্ডেশন।

করোনা ভাইরাসের প্রভাবে সীমান্তের বিভিন্ন পেশাপেশীর মানুষ যখন কাজে যেতে পারছেনা, বাড়িতে বসে অলস সময় কাটাচ্ছে, লোকজন খাদ্য সংকটের মধ্যে পড়েছেন ঠিক তখনই বিদ্যানন্দ ফাউন্ডেশনের সরবরাহকৃত খাদ্য সামগ্রীর প্যাকেট সমূহ চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী পরিবার সমূহের কাছে পৌঁছে দিচ্ছে বিজিবি’র সদস্যরা।

আর করোনা পরিস্থিতি অব্যাহত থাকলে এই ত্রাণ বিতরণও অব্যাহত থাকবে বলে জানান অধিনায়ক।ত্রাণ বিতরণকালে কোম্পানী কমান্ডারগণ, বিওপি কমান্ডারগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগেও ৪মে সোমবার থেকে ৯মে শনিবার পর্যন্ত ৫৯ বিজিবিরসহায়তায় বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক খাদ্য সামগ্রীর সরবরাহকৃত প্যাকেটের ১ হাজার প্যাকেট চাঁপাইনবাবগঞ্জ সীমান্তের দু:স্থ্য-অসহায়দের মাঝে বিতরনকরা হয়েছে। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো চাল, ডাল, তেল, লবন,আটা, সুজি ও বিস্কুট।

 

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top