রাজশাহী বুধবার, ১৫ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২


প্রকাশিত:
১২ মে ২০২০ ০২:০১

আপডেট:
১২ মে ২০২০ ০২:০১

ছবি: প্রতীকী

চাঁপাইনবাবগঞ্জের সদর ও শিবগঞ্জ উপজেলায় বিশেষ মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে হেরোইন ও ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন( র‌্যাব)। অভিযানে ২ জনকে গ্রেফতার করে র‌্যাব-৫। র‌্যাবের দাবী তারা উভয়ে মাদক ব্যবসায়ী।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক সোমবার দুপুরে  প্রেস বিজ্ঞপ্তিতে জানান, অবৈধ মাদক হেরোইনসহ অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল সোমবার (১১ মার্চ) সকাল সাড়ে ১০টায় কোম্পানী কমান্ডারের নেতৃত্বে জেলার সদর উপজেলার হায়াত মোড় থেকে শুকনাপাড়াগামী চরতেররশিয়া বয়রাপাড়া গ্রামের রেজাউলের বাড়ীর সামনের পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে।

এ সময় ৫৪০ গ্রাম হেরোইনসহ সদর উপজেলার নরেন্দ্রপুর গোদুর হাজীপাড়া এলাকার মৃত পিয়ার আলীর ছেলে মো. পিন্টু আলী (৪০) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এদিকে, অপর এক অভিযানে রোববার (১০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলার শিবগঞ্জ উপজেলার ৭নং ওয়ার্ড এর একবরপুর গ্রামে টাওয়ার মোড়ের মুক্তিযোদ্ধা হোসেন আলীর বাড়ীর সামনে খাসেরহাট থেকে মনাকাষা বাজার যাবার রাস্তার পূর্বপাশে অভিযান পরিচালনা করে।

উপজেলার মনাকষা ইউনিয়নের শ্যামপুর ভবানীপুর এলাকার বেনজির আহম্মেদ মাস্টারের ছেলে সিয়ামুর আহম্মেদ নাহিদ (২১) কে ২ লক্ষ ১০ হাজার টাকার ১২০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে হেরোইন, ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ও শিবগঞ্জ থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানান সহকারী পরিচালক।

 

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top