রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

নাচোলে বিদ্যুৎ বিল নির্ধারনকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত


প্রকাশিত:
৪ মে ২০২০ ২০:৩৩

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১১:২৮

 

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পানির মটোরের যৌথ বিদ্যুৎ বিল নির্ধারণকে কেন্দ্র করে সংঘর্ষে ১জন নিহত হয়েছে। এলাকাবাসী ও নাচোল থানাপুলিশ সূত্রে জানাগেছে, গত ২মে শনিবার বিকালে ৪টার দিকে নাচোল উপজেলার নাচোল ইউপি’র মাক্তাপুর বেড়াচৌকি গ্রামের এ ঘটনা ঘটে।

জানা যায়, বেড়াচৌকি গ্রামের নিহত ইউসুফ আলীর ভাই বেলালের বাড়ীর পাশে সরকারী পানির মটোরের বিদ্যুৎ বিল পরিবার প্রতি নির্ধারনকে কেন্দ্র করে মৃত মাওঃ তোফাজ্জল হকের ছেলে বেলালের পরিবারের সাথে একই পাড়ার রেমান আলীর ছেলে খলিলুর ও মৃত এন্তাজ আলীর ছেলে হারুন অর রশিদ রবুসহ আরো কয়েক জনের সংর্ঘষ বাধে।

সংর্ঘে উভয় পক্ষের ৬/৭জন আহত হন। আহতরা প্রত্যেকে নাচোল হাসপাতালে চিকিৎসা নেন। দুই পক্ষের ইউসুফ ও খলিলুর রহমানের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত ৩মে রোববার রাত সাড়ে ১২টার দিকে আহত ইউসুফ চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে মারা যায়।

এবিষয়ে নাচোল ইউপি’র ৯নং ওয়ার্ড সদস্য মুরশেদ আলী জানান, ২০১৯ সালের প্রথম দিকে উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের এর দেয়া একটি পানির মটোর বেড়াচৌকি গ্রামের নিহত ইউসুফ আলীর ভাই বেলাল এর বাড়ীর পাশে বসানো হয় এবং বেলালের বাড়ির বৈদ্যুতিক মিটার থেকে এই মটোরটি চালিত হতো। এই মটোর থেকে বেলালের বাড়ীর আশেপাশে ১০/১২টি পরিবার পানি পান করতো।

তাই বেলাল পরিবার প্রতি ২০টাকা করে বিদ্যুৎ বিল দাবী করে। পক্ষান্তরে খলিলুর রহমান ও হারুন অর রশিদ রবু প্রতিবাদ করে ১৫টাকা বিল দিতে চাই। ৫টাকা কম দেওয়া নেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষ বাধলে এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, ৩ মে রোববার সন্ধ্যায় মৃতের ভাই বেলাল বাদী হয়ে ১৩জনসহ অজ্ঞাতনামা ১০/১২জনকে বিবাদী করে নাচোল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top