রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

‘শারীরিক অক্ষম’ স্বামীকে বালিশচাপায় হত্যা করলেন নববধূ


প্রকাশিত:
৩০ আগস্ট ২০২৩ ০৫:৪০

আপডেট:
৪ মে ২০২৪ ০৮:৪১

ফাইল ছবি

রাজশাহীর বাগমারায় শারীরিক অক্ষম স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। বিয়ের চারদিন পর স্বামীকে হত্যার ঘটনায় অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (২৮ আগস্ট) দিনগত রাতে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাইপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

আরও পড়ুন: মূল্য তালিকা ছাড়াই ডাব বিক্রি, চার ব্যবসায়ীকে জরিমানা

নিহত স্বামীর নাম আবদুর রাজ্জাক (৩১)। তিনি সাইপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আর অভিযুক্ত নববধূর নাম শাপলা খাতুন (১৮)। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের শুকুরদীর মেয়ে।

জানা যায়, রাজ্জাক পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন। এর আগেও তার বিয়ে হয়েছিল। আগের স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ায় গত শুক্রবার (২৫ আগস্ট) পার্শ্ববর্তী মোহনপুর উপজেলার শাপলার সঙ্গে বিয়ে হয়। শাপলারও এটি দ্বিতীয় বিয়ে ছিল।

হত্যার বিষয়টি নিশ্চিত করে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, রাতে স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার পর ঘরেই ছিলেন শাপলা। সকালে পরিবারের সদস্যরা হত্যাকাণ্ডের বিষয়টি বুঝতে পেরে পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়। আর দুপুরের দিকে আটক শাপলাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, শাপলা একেকবার একেক রকম কথা বলছেন। তিনি কখনও বলছেন, তারা স্বামী-স্ত্রী একে-অপরকে বালিশচাপা দিয়ে খেলতেন। এতে রাজ্জাকের মৃত্যু হয়েছে। আবার কখনও বলছেন, তার স্বামী শারীরীকভাবে অক্ষম ছিলেন। এ কারণে রেগে স্বামীকে বালিশচাপা দিয়েছেন। ধারণা করা হচ্ছে, শারীরিক অক্ষমতার কারণেই শাপলা তার স্বামীকে খুন করেছেন। কারণ, একই কারণে আগের স্ত্রীর সঙ্গে রাজ্জাকের ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল।

 

 

 

আরপি/এসআর-২৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top