রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

বসত ভিটার নিচে কোটি টাকার হেরোইন, গ্রেফতার ১


প্রকাশিত:
২৯ আগস্ট ২০২৩ ০৬:২৮

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ২১:৪০

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে বসতবাড়ির মাটির নিচে অভিনব কায়দায় হেরোইন সংরক্ষণের সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তার কাছ থেকে এক কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি ১০ হাজার টাকা। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড জব্দ করা হয়।

সোমবার (২৮ আগস্ট) ভোর রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চরআষাঢ়ীয়াদহ ইউনিয়নের দিয়ার মানিক চক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার দুপুরে র‌্যাব-৫ অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পক্ষে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও পড়ুন: শিক্ষক হত্যার ১৭ বছর পর রায়, ২ জনের যাবজ্জীবন

গ্রেফতার মাদক কারাবারির নাম তহুরুল ইসলাম (২৩)। তিনি গোদাগাড়ী উপজেলার দিয়ার মানিক চক এলাকার সাইদুর রহমানের ছেলে।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, গোদাগাড়ী উপজেলার দিয়ার মানিক চক এলাকায় মাদকের একটি বড় চালান তহুরুল ইসলামের আছে।

খবর পাওয়া মাত্রই র‌্যাবের টিম সোমবার ভোর পৌনে ৫টার দিকে নৌকা যোগে নদী পেরিয়ে ওই বাড়ি চতুরদিক ঘেরাওকালে ২ ব্যক্তি বাড়ি থেকে টিনের গেট খুলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় র‌্যাব সদস্যের সহায়তায় ১ জনকে হাতে নাতে আটক করে। এসময় অপর ব্যক্তি কৌশলে বাড়ির পেছনের টিনের গেট ভেঙ্গে উত্তর দিকে জঙ্গলের দিকে রাতের আধারে পালিয়ে যায়। পরবর্তীতে র‌্যাবের টিম তার বসতভিটার তিন ফিট মাটির নিচে পোতানো অবস্থায় এক কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে।

এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় আসামির বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top