রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

বাঘায় অপরাধ চক্রের ৩ সদস্য গ্রেফতার 


প্রকাশিত:
১৮ আগস্ট ২০২৩ ০৬:১২

আপডেট:
৬ মে ২০২৪ ০৮:০৪

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী রেল ষ্টেশন এলাকায় বিভিন্ন অপরাধ কমকান্ডে জড়িত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৬ আগস্ট) বিকালে উপজেলার চন্ডিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১৭ আগস্ট) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। 

গ্রেফতাররা হলো- উপজেলার নুরনগর গ্রামের নাসির উদ্দিনের ছেলে আশিক রানা (২৮), একই গ্রামের নাজিম উদ্দীনের ছেলে জুয়েল হোসেন (২৫) ও সাবান আলীর ছেলে মানিক হোসেনকে (২৪)। 

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আরও ৯ মৃত্যু, নতুন ভর্তি ২২৮৮

এ বিষয়ে আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান জানান, আশিক রানার নেতৃত্বে ৭ মে আমাকে ও আমার স্ত্রীকে এলোপাথাড়ি মারধর করে জখম করা হয়। আড়ানী পৌর নির্বাচনের আগের দিন আমাকে ও আমার ভাগ্নে আরিফ হোসেনকে কুপিয়ে জখম করে। তাদের বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে না নেওয়ায় বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও মারধর করে। চাঁদা না দেওয়ায় পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় ৮ লক্ষ টাকার মাছের ক্ষতি করেছে। ৬ আগস্ট বাড়িতে আবারও হামলা ও ভাঙচুরের ঘটনায় পরে আরও ১টি অভিযোগ করেছি।

এ বিষয়ে আড়ানী পৌর মেয়র মুক্তার আলী বলেন, ৬ আগস্ট অপরাধ চক্রের মুলহোতা আশিক রানার সংঘবদ্ধ সদস্যরা জিআই, এসএস পাইপসহ লোহার রড ও ক্রিকেট খেলার কাঠের ট্যাম্প নিয়ে আড়ানী ষ্টেশন বাজারে ফ্ল্যাক্সি-বিকাশ ব্যবসায়ী আমিরুল ইসলাম, ডেকোরেটর ব্যবসায়ী নজরুল ইসলাম, জুয়েল আলী ও তার গর্ভবতী স্ত্রী মুন্নি বেগম, সবজি ব্যবসায়ী শরিফুল ইসলামকে মারপিট করে আহত করা হয়।

আশিক রানার নেতৃত্বে দীর্ঘদিন থেকে আড়ানী রেল ষ্টেশন এলাকায় ত্রাসের রাজত্ব কায়েক করছে। তাদের ভয়ে কেউ কোন অভিযোগ করে না। অভিযোগ করলেও তাদের মারপিট করা হয়। তাদের ভয়ে মানুষ আতঙ্কে রয়েছে। তাদের শাস্তির দাবি করছি। 

আরও পড়ুন: সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ, আদমদীঘি তাঁতী লীগের সম্পাদককে অব্যাহতি

মেয়র মুক্তার আরও জানান, ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি রাতে রেল ষ্টেশন এলাকার ৫ বছর বয়সের শিশু ঈশা খাতুনকে অপহরণ করে হত্যা মামলায় গ্রেফতার হয়েছিল অপরাধ চক্রের সদস্য মুসা আলী (২২) ও হিরো আলী (২৪)। ২০২১ সালের ১১ জুলাই খাগড়বাড়িয়া গ্রামের মহির উদ্দিন মাস্টারের ছেলে জাকির হোসেনকে ছুরিকাঘাতে হত্যা মামলায় আসামি ছিলেন আশিক রানা।

বাঘা থানার পরিদর্শক (ওসি) খায়রুল ইসলাম জানান, খুন জখমের ভয়ভীতি, হত্যার চেষ্টাসহ বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

 

 

আরপি/এসআর


বিষয়: গ্রেফতার


আপনার মূল্যবান মতামত দিন:

Top