রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ, আদমদীঘি তাঁতী লীগের সম্পাদককে অব্যাহতি


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২৩ ২২:৫৬

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৫:৫৭

ফাইল ছবি

বগুড়ার আদমদীঘি উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীবকে দলীয় পদ থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে। মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলওয়ার হোসেন সাঈদীর মৃত্যুর পর শোক প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় তার বিরুদ্ধে এই ব্যবস্থা নেয় দলটি। 

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে বগুড়া জেলা তাঁতী লীগের সভাপতি নুরুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজনের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- সংগঠন বিরোধী, শৃংঙ্খলা পরিপন্থি এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে তাকে দলীয় পদ থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে। সেই সাথে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সংগঠনের সকল কার্যক্রম থেকে তাকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়।

আরও পড়ুন: সাঈদীকে নিয়ে ফেসবুক পোস্ট, ছাত্রলীগের ছয় নেতাকর্মী বহিষ্কার

এ বিষয়ে সাময়িক অব্যাহতি পাওয়া উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব নিজেকে আওয়ামী পরিবারের সন্তান দাবী করে জানান, ‘জেলা কমিটি থেকে অব্যাহতির বিষয়টি আমাকে জানানো হয়েছে। আবেগ তাড়িত হয়ে গত ১৪ আগস্ট মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ড পাওয়া জামায়াতে ইসলামীর নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছিলাম।’

তিনি আরও বলেন, দলীয় শৃংঙ্খলার বিষয়টি মাথায় আসার পর সঙ্গে সঙ্গে পোস্টটি ডিলিট করে দিই। এই ভুলের কারনে আমি দু:খ প্রকাশ করেছি এবং ক্ষমা প্রার্থী। এছাড়া আমি কখনোই সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয়, সংগঠন বিরোধী ও শৃংঙ্খলা পরিপন্থি এমন কোনো কাজের সঙ্গে সম্পৃক্ত ছিলাম না। যতদিন বাঁচবো বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে সামনের পথগুলো চলতে চাই।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top