রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

বসতঘরে অর্ধকোটি টাকার হেরোইন মজুদ, গ্রেফতার ১


প্রকাশিত:
১ আগস্ট ২০২৩ ০৩:০২

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৭:১০

ছবি: গ্রেফতার আসামি

চাঁপাইনবাবগঞ্জে নিজ বসতবাড়িতে অভিনব কায়দায় হেরোইন সংরক্ষণের সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে ৫৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ৫০ লাখ ৭০ হাজার টাকা।

রোববার (৩০ জুলাই) রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা মিশন শিশাতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে নগদ ৫৭ হাজার ৭০০ টাকা, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড জব্দ করা হয়।

সোমবার (৩১ জুলাই) সকালে র‌্যাব-৫ অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার মাদক কারাবারির নাম আব্দুল হালিম ওরফে ঝমু (৪৪)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা মিশন শিশাতলা এলাকার মৃত আলাউদ্দীন ওরফে পচুর ছেলে।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা মিশন শিশাতলা এলাকার আব্দুল হালিম ওরফে ঝমু নিজ বসত বাড়িতে হেরোইন বিক্রির জন্য মজুদ রেখেছে।

খবর পাওয়া মাত্রই র‌্যাবের টিম রাত ৮টার দিকে ওই বাড়ির চতুরদিক ঘেরাও করে। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি পালানোর চেষ্টা করে। তাৎক্ষণিকভাবে র‌্যাব সদস্যরা ওই মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করে।

এসময় আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে ৫৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় আসামির বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top