রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

ট্রাভেল ব্যাগে কুমিল্লা থেকে রাজশাহী এলো গাঁজা


প্রকাশিত:
৩০ মে ২০২৩ ০৬:৩৭

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৬:০০

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে ট্রাভেল ব্যাগে অভিনব কায়দায় গাঁজা পাচারের চেষ্টাকালে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় ১০ কেজি গাঁজা, একটি মোবাইল ফোন, দুইটি সিম কার্ড, একটি মেমোরি কার্ড ও একটি টিকিট জব্দ করা হয়।

সোমবার (২৯ মে) সকালে রাজশাহী নগরীর শিরোইল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

দুপুরে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

গ্রেফতার মাদক কারবারির নাম আলাউদ্দীন (২৮)। তিনি কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলার গোপালনগর এলাকার রফিকুল ইসলামের ছেলে।

র‍্যাবের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার সকালে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, এক মাদক কারবারি দেশ ট্রাভেলস বাসে যাত্রী বেশে গাঁজাসহ রাজশাহী শিরোইল বাসস্ট্যান্ডের দিকে আসছে।

খবর পেয়ে র‍্যাবের ওই দল শিরোইল বাসস্ট্যান্ড সংলগ্ন রেলগেট গোরহাঙ্গা গোরস্থান জামে মসজিদের সামনে চেকপোস্ট পরিচালনা করে। এসময় দেশ ট্রাভেলসের বাসটি চেকপোস্টের সামনে আসলে সিগন্যাল দিয়ে বাসটির গতিরোধ করে থামায়। এসময় যাত্রীবেশে বসে থাকা এ-৩ আসনের ব্যক্তি গাড়ির জানালা খুলে কৌশলে পালানোর চেষ্টা করে। র‌্যাবের টিম তাকে বাসের ভেতরেই হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, দেশ ট্রাভেলস গাড়ির পিছনে থাকা লকারের ভেতর তার ট্রাভেল ব্যাগটিতে গাঁজা আছে। জব্দ করা গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের দিকে নিয়ে যাচ্ছিলেন তিনি।

এ ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top