রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

মোটরসাইকেলে পাচার হচ্ছিল ৮৫ বোতল ফেনসিডিল


প্রকাশিত:
৮ মার্চ ২০২৩ ১১:১৯

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৪:৫০

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় ৮৫ বোতল ফেনসিডিল ও পাচারের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

সোমবার (৬ মার্চ) দুপুরে নগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম বাগানবাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (৭ মার্চ) র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতার মাদক কারাবারিরা হলেন—নগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম বাগানবাপাড়া এলাকার জিল্লুর রহমানের ছেলে শাহেনশাহ সম্রাট (২৬) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধানিয়ালগাছির নুর ইসলামের ছেলে কলম (২৮)।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ সদর কোম্পানির একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, নগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম বাগানপাড়া দিয়ে মোটরসাইকেলে করে ফেনসিডিল বহন করে নিয়ে যাওয়া হবে।

খবর পেয়ে সোমবার দুপুর দেড়টার দিকে র‌্যাব-৫ এর ওই দল বড়বনগ্রাম বাগানবাপাড়ায় চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি শুরু করে। চেকপোস্টে তল্লাশি করাকালীন ১টি নীল রংয়ের এপাচি মোটরসাইকেল তল্লাশি করে মোটরসাইকেলটির পেছনে প্লাস্টিকের ব্যাগে রাখা ৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় মোটরসাইকেল চালক কলম ও আরোহী শাহেনশাহ সম্রাটকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় নগরীর শাহমখদুম থানায় আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top