রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

গোলাঘরের মেঝেতে ছিল কোটি টাকার হেরোইন


প্রকাশিত:
৫ মার্চ ২০২৩ ১০:৫৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:১৭

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে অভিনব কায়দায় হেরোইন সংরক্ষণের সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে এক কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি ১০ লাখ টাকা।

শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চরভূবন পাড়া টেকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (৪ মার্চ) সকালে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে।

গ্রেফতার মাদক কারাবারির নাম বাবু হোসেন ওরফে আসমত (৩৫)। তিনি গোদাগাড়ীর চরভূবন পাড়া টেকপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চরভূবন পাড়া টেকপাড়া গ্রামে এক ব্যক্তি তার বসত বাড়িতে হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান রেখেছে। খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-৫ এর ওই দল ঘটনাস্থলে গিয়ে সন্দেহজনক বসতবাড়ি ঘেরাও করলে দুই ব্যক্তি বাড়ির গেট খুলে পালানোর চেষ্টা করে। এসময় আসামি বাবুকে হাতেনাতে গ্রেফতার করা হয়। অপর আসামি কৌশলে পালিয়ে যায়।

পরে আসামির দেওয়া তথ্যমতে তার বসতবাড়ি তল্লাশি করে গোলাঘরের মেঝেতে ধানের নিচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় এক কেজি ১০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top