রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

বাসের সুপারভাইজার বেশে হেরোইন পাচার


প্রকাশিত:
১৩ জানুয়ারী ২০২৩ ১০:৫৭

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৩:১৭

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে বাসের সুপারভাইজারের আড়ালে অভিনব কায়দায় হেরোইন পাচারের চেষ্টাকালে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় ৩০০ গ্রাম হেরোইন, একটি বাস, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড জব্দ করা হয়।

বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর মতিহার থানার বিনোদপুর কাজলা গেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-৫ এসব তথ্য জানিয়েছে।

গ্রেফতার মাদক কারবারির নাম শফিকুল ইসলাম মন্ডল ওরফে শফিকুল (৪০)। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার বানচারাম মন্ডলপাড়ার মৃত সোলেমান মন্ডলের ছেলে।

র‍্যাবের বিজ্ঞপ্তিতে জানান হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, কতিপয় মাদক কারবারি হেরোইন নিয়ে এক বাসে করে গোদাগাড়ী হতে রংপুরের দিকে যাচ্ছিল।

খবর পেয়ে র‍্যাবের ওই দল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর গেটে চেকপোস্ট বসিয়ে বাস তল্লাশি শুরু করে। এসময় বাসের সিটের ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। আসামি শফিকুলকে হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, তিনি জব্দ করা বাসের সুপারভাইজারের দায়িত্ব পালনের আড়ালে বাসের ভেতরে অভিনব কায়দায় হেরোইন চোরাচালান করতেন। ইতোপূর্বে আরও কয়েকবার বগুড়া, রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে মাদক কারবারিদের নিকট বিক্রি করেছেন বলেও জানান তিনি।

এ ঘটনায় নগরীর মতিহার থানায় মামলা দায়ের হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top