রাজশাহী শনিবার, ১১ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

সিলভারের পাতিলে অভিনব কায়দায় ইয়াবা সংরক্ষণ, গ্রেফতার এক


প্রকাশিত:
২৩ অক্টোবর ২০২২ ২২:৫৪

আপডেট:
১১ মে ২০২৪ ০৯:২৯

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীতে অভিনব কায়দায় ইয়াবা সংরক্ষেণর সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তিনি নিজ বসত ঘরে একটি ছোট সিলভারের পাতিলে বিশেষ কায়দায় ইয়াবা সংরক্ষণ করছিলেন।

শনিবার (২২ অক্টোবর) রাত সোয়া ৮টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসূফপুর টাংগন গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকালে ওই বসত ঘর থেকে ১ হাজার ৭০ পিচ ইয়াবা, একটি মোবাইল ফোন, একটি সিম কার্ড ও নগদ ৪ হাজার ৪০ টাকা জব্দ করা হয়।

শনিবার (২২ অক্টোবর) দিবাগত মধ্য রাতে র‍্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

গ্রেফতার মাদক কারবারিকে নাম এজাজুল ইসলাম (৩৯)। তিনি চারঘাট উপজেলার ইউসূফপুর টাংগন পূর্ব পাড়ার হাজ্জাজ আলী সরদারের ছেলে।

র‍্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ রাজশাহী সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর টাংগন গ্রামের এজাজুল ইসলামের বসত বাড়িতে মাদকদ্রব্য মজুদ আছে। খবর পাওয়া মাত্রই র‍্যাবের ওই দল ঘটনাস্থলে গেলে এক ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাকে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানান, তার বসত বাড়ির ভিতরে টিনের বেড়া বিশিষ্ট একচালা টিনের বসত ঘরের মধ্যে এক সিলভারের পাতিলে বিশেষ কায়দায় ইয়াবা সংরক্ষণ করছিলেন। এসব ইয়াবা অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে হেফাজতে রেখেছিল।

এ ঘটনায় চারঘাট থানায় একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর কার্যক্রম চলছে বলেও জানায় র‍্যাবের মিডিয়া সেল।

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top