রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

মিষ্টির প্যাকেটে ইয়াবা পাচারের দায়ে গ্রেফতার ২


প্রকাশিত:
১৮ মে ২০২২ ০৩:৪৯

আপডেট:
২৩ এপ্রিল ২০২৪ ২৩:৩৬

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

রাজশাহীতে অভিনব কায়দায় ইয়াবা পাচারের সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। চট্টগ্রামের আন্দরকিল্লা থেকে মিষ্টির প্যাকেটে খেজুর আকৃতি দিয়ে কুরিয়ার সার্ভিসে ইয়াবাগুলো পাঠানো হয়।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে আরএমপি মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর উপশহর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ১ হাজার পিচ ইয়াবা জব্দ করেছে ডিবি।

গ্রেফতারকৃতরা হলেন—চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বালুটুংঙ্গি গ্রামের মৃত আলী মোহাম্মদের ছেলে আহাদুজ্জামান (৩৭) ও ঘাইবাড়ি গ্রামের মৃত মুজরুল ইসলামের ছেলে নুরুল ইসলাম (৩৭)।

আরএমপি মুখপাত্র রফিকুল আলম জানান, সোমবার সন্ধ্যায় গোপন সূত্রে জানা যায়, অভিনব কায়দায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মিষ্টির প্যাকেটে খেজুর আকৃতি দিয়ে ইয়াবা চট্টগ্রামের আন্দরকিল্লা হয়ে নগরীর উপশহর এলাকায় আসছে।

পরে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে। অভিযানকালে সন্ধ্যা ৭টার সময় উপশহর এলাকা থেকে মাদক কারবারিদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top