রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

দুর্গাপুরে ইয়াবা ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশিত:
২৩ আগস্ট ২০২১ ২৩:৩৬

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৮:২৭

ছবি: গ্রেফতারকৃত আসামী

রাজশাহীর দুর্গাপুরে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী রহিদুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এ অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দূর্গাপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ দুর্গাপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার দিবাগত রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিত জেলা ডিবি পুলিশের একটি টিম দুর্গাপুর উপজেলার দেবীপুর খুলুপাড়া গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে নামুদরখালী গ্রামের মৃত মজিবুর রহমান রহমানের পুত্র ও একাধিক মাদক মামলার আসামী শীর্ষ মাদক ব্যবসায়ী রহিদুল ইসলামকে গ্রেফতার করে। এ সময় তার শরীরে তল্লাশী চালিয়ে ৩০ পিচ ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজা পায় পুলিশ।

পরে তাকে দুর্গাপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন ডিবি পুলিশ। সোমবার সকালে গ্রেপ্তারকৃত রহিদুলকে মাদকদ্রব্য আইনে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে দুর্গাপুর থানা পুলিশ।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ইয়াবা ও গাঁজাসহ রহিদুল নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা রুজু করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top