রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

নগরীতে ডিবি'র অভিযানে ইয়াবাসহ আটক এক


প্রকাশিত:
২২ আগস্ট ২০২১ ০০:১৮

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৮:৫৭

ছবি: আটককৃত আসামী

রাজশাহী মহানগরীতে ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত আসামীর মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত রেজাউল করিম (৩২) নগরীর পবা থানার পানিশাইল পশ্চিমপাড়ার মৃত কলিম উদ্দিনের ছেলে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেল ৩.০৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক আশিক ইকবাল ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, পবা থানার মারিয়া গ্রামের বাসিন্দা আজিবুর রহমানের বাড়ির সামনে একজন ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৩.২০ টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ রেজাউল করিমকে আটক করে। এসময় তার দখল হতে ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত তার মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে তার অপর সহযোগী পলাতক আসামী মানিক ওরফে সোনা মিয়ার নিকট হতে উক্ত ইয়াবা ট্যাবলেটগুলো ক্রয় করে ঘটনাস্থলে বিক্রয়ের জন্য অবস্থান করছিল।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

আরপি/এসআর-২২


বিষয়: ইয়াবা আটক


আপনার মূল্যবান মতামত দিন:

Top