রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

র‌্যাবের অভিযান

রাজশাহীতে শীর্ষ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


প্রকাশিত:
২৫ জুলাই ২০২১ ১৬:৪২

আপডেট:
২৬ জুলাই ২০২১ ০২:৪২

রাজশাহীর গোদাগাড়ীতে আবারো র‌্যাবের সফল অভিযান পরিচালিত হয়েছে। এবারের অভিযানে দেশীয় তৈরি ৫০০ লিটার চোলাই মদসহ শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৪ জুলাই) দুপুর আড়াইটার দিকে উপজেলার দূর্গা গুসিরা গ্রামস্থ মাছিপুকুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটা জানিয়েছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত শীর্ষ দুই মাদক ব্যবসায়ী হলেন- জেলার গোদাগাড়ীর মহনপুর দূর্গা হঠাৎপাড়া এলাকার ইয়াসিন আলীর ছেলে হান্নান আলী (৪৫) এবং চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার দ্বারিয়াপুর এলাকার মৃত আবু বক্করের ছেলে খাইরুল ইসলাম (৪৫)।

গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানা হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব জঙ্গি, সন্ত্রাসী, অস্ত্রধারী অপরাধী, মাদক উদ্ধার, ছিনতাইকারীসহ সংঘবদ্ধ অপরাধীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গোদাগাড়ীর মাছিপুকুর এলাকায় অভিযান চালায়। এ সময় দেশীয় তৈরি ৫০০ লিটার চোলাই মদসহ হান্নান ও খাইরুলকে গ্রেপ্তার করা হয়। অভিযানকালে তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও সিম কার্ড, একটি মেমোরী কার্ড এবং নগদ ১ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গ্রেপ্তারকৃত দুই আসামীর বিরুদ্ধে রাজশাহীর গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন বলে রাতে পাঠানো বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাব।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top