রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


ওবায়দুল কাদেরের ভাই বলেছেনে

সত্য কথা বলার কারণে আমার চাকরি থাকবে না


প্রকাশিত:
৮ জানুয়ারী ২০২১ ০১:০২

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ২১:২৬

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন ফল, দুর্নীতিবাজ আমলারা তাঁকে গাছসহ দিয়ে দিয়েছেন। এটা বললে আমার দোষ, সত্য কথাগুলো বলার কারণে হয়তো আমার চাকরিটাও থাকবে না।

নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার আবু নাছের চৌধুরী উচ্চ বিদ্যালয়, বটতলা ও মুজিব কলেজ গেট এলাকায় পথসভায় তিনি এসব কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, ফেনী-নোয়াখালীর সন্ত্রাসীরা আমার বিরুদ্ধে অস্ত্র পাঠায়, আমি ভয় পাই না। বিএনপি-জামায়াতের লোকজন আমার পোস্টার-ব্যানার ছিঁড়ে না। ফেনী-মাইজদী থেকে পাঠানো সন্ত্রাসীরা আমাকে উত্ত্যক্ত করার জন্য এসব আকামগুলো করছে। প্রধানমন্ত্রীর কাছে আমার একটাই দাবি- নিরপেক্ষ নির্বাচন হোক। নির্বাচনকে আমি আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি। বহিষ্কার, জেল, গুলি করে হত্যার হুমকি দিয়ে লাভ হবে না।

এ সময় পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল প্রমুখ।

সূত্র : যুগান্তর

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top