রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় ডা. অর্ণাকে মুক্তিযুদ্ধ মঞ্চের শুভেচ্ছা


প্রকাশিত:
৩ জানুয়ারী ২০২১ ০৫:১১

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৯:৩০

ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের উপদেষ্টা কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিয়া জামান অর্ণা বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ রাজশাহী জেলা শাখা। শনিবার সন্ধ্যা ৭ টার দিকে নগর পিতা এএইচ এম খায়রুজ্জামান লিটনের বাসভবনে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর সময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ রাজশাহী জেলার সভাপতি ও মোহনপুর ছাত্রলীগের সভাপতি আঃ রাজ্জাক, জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মোরশেদ রনজু, মুক্তিযুদ্ধ মঞ্চ রাজশাহী জেলার সাধারণ সম্পাদক আজমল হোসেন,সহ সভাপতি মাসুদ রানা, মোহনপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সিনিয়র সহ সভাপতি নাজমুল ইসলাম,পুঠিয়া উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সুমন শেখ, দুর্গাপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মিলটন, কেশরহাট পৌর ছাত্রলীগের সভাপতি সাহিন আলম, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম জীবনসহ নেতাকর্মীরা।

আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটিতে এদের অন্তর্ভুক্ত করার জন্য লিখিতভাবে প্রস্তাব করা হলে ৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অনুমোদন দিয়েছেন। এ উপ-কমিটির চেয়ারম্যান হয়েছেন অধ্যাপক ড. খন্দকার বজলুল হক। উপ-কমিটির সদস্য সচিব হয়েছেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।



আপনার মূল্যবান মতামত দিন:

Top