রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


মানুষ মনে করে জাপা এখন আ. লীগ হয়ে গেছে: জিএম কাদের


প্রকাশিত:
২২ নভেম্বর ২০২০ ২১:৩২

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৮:২৪

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ হয়ে জাতীয় পার্টি নির্বাচন করেছে। আমরা নির্বাচনে আওয়ামী লীগকে সাহায্য করেছি, তেমনি তারাও সাহায্য করেছে জাতীয় পার্টিকে। তার মানে এই নয় যে, জাতীয় পার্টি এখন আওয়ামী লীগ হয়ে গেছে।

শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের প্রতিনিধি সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, জাতীয় পার্টি স্বতন্ত্র বৈশিষ্ট নিয়ে রাজনীতির মাঠে আছে। অনেকেই মনে করেন জাতীয় পার্টি এখন আওয়ামী লীগ হয়ে গেছে। এটা তাদের ভুল ধারণা। জাতীয় পার্টি যদি আওয়ামী লীগ হয়ে যায়, তাতে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির শত্রুরা লাভবান হবে। তারা আমাদের ভোট নিতে চেষ্টা করবে।

জিএম কাদের বলেন, শীতে করোনার প্রকোপ বাড়ছে। সেজন্য সরকারি হাসপাতালে যথেষ্ট প্রস্তৃতি দৃশ্যমান হচ্ছে না। রাজধানীতে করোনা চিকিৎসায় কিছু সরকারি ও বেসরকারি হাসপাতালে অক্সিজেন সহায়তা এবং লাইফ সার্পোটের ব্যবস্থা আছে। কিন্তু সাধারণ মানুষের বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেওয়ার সামর্থ নেই। অথচ হাজার কোটি টাকায় বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। কিন্তু মানুষের জীবন বাঁচাতে দৃশ্যমান উদ্যোগ নেই।

এ সময় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির প্রমুখ।

সূত্র: বাংলা ট্রিবিউন 

 

আরপি/ এমআই 



আপনার মূল্যবান মতামত দিন:

Top