রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


রাজশাহীতে হঠাৎ বাস চলাচল বন্ধ, সমাবেশে প্রতিবন্ধকতাই লক্ষ্য-দাবি বিএনপির


প্রকাশিত:
২৯ সেপ্টেম্বর ২০১৯ ২০:১৭

আপডেট:
২৯ সেপ্টেম্বর ২০১৯ ২১:৫৪

বিএনপির দলীয় পতাকা।

রাজশাহী মহানগর থেকে সকল রুটে বাস চলাচল বন্ধ রেখেছে পরিবহন শ্রমিকরা। বিএনপির দাবি প্রতিবন্ধকতা। আজ রবিবার বিকেলে রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে এই প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছে বলে মহানহর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল দাবি করেন।

তবে পরিবহন শ্রমিকরা বলছেন, সকাল থেকে বৃষ্টির কারণে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। বৃষ্টির কারণে এর আগে কখনই রাজশাহীতে বাস চলাচল বন্ধ করা হয়নি বলে জানিয়েছেন পরিবহন শ্রমিক ইউনিয়নের একাধিক নেতাকর্মী।

সমাবেশ মঞ্চ তৈরি

এদিকে সমাবেশ উপলক্ষে রাজশাহীর মাদ্রাসা মাঠে সকাল থেকে সবধরনের প্রস্তুতি রয়েছে বিএনপির। সমাবেশ উপলক্ষে গতকাল রাজশাহী নগরীতে মাইকিং করা হয়েছে। এছাড়াও প্রচারপত্র বিলি করাসহ ওয়ার্ডে ওয়ার্ডে এবং থানায় থানায় কর্মী সমাবেশ করে বিএনপি।

আজ সকাল থেকে হঠাৎ করে বাস বন্ধ করে দেয় মালিক-শ্রমিক পরিবহন ইউনিয়ন এর পক্ষ থেকে। এতে প্রচন্ড ভোগান্তি পোহাতে হয় যাত্রীদের। দূরদূরান্তে যাতায়াতকারী যাত্রীরা ভোগান্তিতে পড়েন বেশি।

হঠাৎ করে বাস বন্ধ কেন জানতে চাইলে পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি বলেন, বৃষ্টির কারণে সকাল থেকে বাস বন্ধ করা হয়েছে। তবে ঢাকা রুটে বাস চলাচল করছে।

তবে বৃষ্টির কারণে এর আগে কখনই রাজশাহীতে বাস চলাচল বন্ধ করা হয়নি বলে দাবি করেছেন পরিবহন শ্রমিক ইউনিয়নের একাধিক নেতাকর্মী।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top