রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


তারেক রহমানের ১৩ তম কারামুক্তিতে মহানগর ছাত্রদল ও পবা বিএনপি’র আলোচনা ও দোয়া


প্রকাশিত:
৪ সেপ্টেম্বর ২০২০ ১৩:১৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৮:১৬

মহানগর ছাত্রদলের আলোচনা ও দোয়া


বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের ১৩তম কারামুক্তি দিবস ৩ সেপ্টেম্বর। এ উপলক্ষে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাজশাহী মহানগর ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয় সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।

প্রধান বক্তা ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, বর্তমান সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দে জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি। আরো উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারিক খালিদ, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি শাহান নাজমুস সাদাত সান, যুগ্ম সম্পাদক নাহিন আহম্মেদ। 

 

পবা বিএনপি‘র আলোচনা ও দোয়া অনুষ্ঠান সভাএদিকে পবায় আলোচনা ও দোয়া অনুষ্ঠানে সভায় সভাপতিত্ব করেন বিএনপি’র আহ্বায়ক সেলিম রেজা বাচ্চু।

প্রধান অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

বিশেষ অতিথি ছিলেন নওহাটা পৌর বিএনপি’র আহবায়ক ও পৌর মেয়র আলহাজ শেখ মকবুল হোসেন, রাজশাহী জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, জেলা বিএনপি’র সদস্য শাহজাহান আলী, আব্দুর রাজ্জাক, পবা বিএনপি’র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম নজু, আলমগীর হোসেন, সদস্য সচিব মোজাফ্ফর হোসেন ও রাজশাহী মহানগর কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু।  

আরো উপস্থিত ছিলেন পারিলা ইউপি বিএনপি’র আহবায়ক রেজাউল ইসলাম, হুজরীপাড়া ইউপি আহবায়ক আবুল কালাম আজাদ, হরিপুর ইউপি আহবায়ক কায়মুদ্দিন, হড়গ্রাম ইউপি আহবায়ক আনারুল ইসলাম, দর্শনপাড়া ইউপি আহবায়ক আব্দুস সালাম, পাড়িলা ইউপি সদস্য সচিব মকলেসুর রহমান, হুজরীপাড়ার সদস্য সচিব মোতাহার হোসেন, পবা উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আহম্মেদ, যুগ্ম আহবায়ক তাইজুল ইসলাম, সোহেল রানা, কামরুজ্জামান কামরু, হাবিবুর রহমান হাবীব ও আক্তারুজ্জামান। 
 
এছাড়াও আবুল কাশেম, আবুল কালাম আজাদ, রাজু আহম্মেদ, আসাদুজ্জামান বাবু, পবা স্বেচ্ছাসবক দলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান, হড়গ্রাম বিএনপি’র যুগ্ম আহবায়ক নাজিমুদ্দিন, দামকুড়া বিএনপি’র সাধারণ সম্পাদক নওশাদ আলি, হরিয়ান বিএনপি’র সাবেক সভাপতি আব্দুর রহমান,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, পবা থানা ছাত্রদলের সাবেক সভাপতি মনিরুল ইসলাম দুলাল, পবা উপজেলা ছাত্রদলের আহবায়ক আল আমিন, সদস্য সচিব হাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, হাসান আলী ও সোহেল রহমানসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top