রাজশাহী মঙ্গলবার, ২৫শে জুন ২০২৪, ১২ই আষাঢ় ১৪৩১


রাজশাহীর

বাঘায় ৪ ইউপি নির্বাচনে বিএনপি প্রার্থী চুড়ান্ত


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০১৯ ০২:২৫

আপডেট:
২৫ জুন ২০২৪ ০৭:৩১

ছবি: প্রতীকী

রাজশাহীর বাঘা উপজেলায় ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয়ভাবে বিএনপির ৪ প্রার্থীকে মনোনয়ন দেয়া হয়েছে। উপজেলা বিএনপির আহবায়ক কমিটি স্থানীয়ভাবে এ মনোনয়ন দেন। তাদের মনোনয়ন দেয়ার বিষয়ে নিশ্চিত করেন জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ।


জানা যায়, বাঘা উপজেলার বাজুবাঘা, গড়গড়ি, পাকুড়িয়া ও মনিগ্রাম ইউনিয়ন পরিষদের ৩ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। এ নির্বাচনে ৪টি ইউনিয়নের মধ্যে পাকুড়িয়া ইউনিয়নে স্থানীয়ভাবে মনোনয়ন দেয়া হয়েছে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপির আহবায়ক ফকরুল হাসান বাবলু, মনিগ্রাম ইউনিয়নে বিএনপি নেতা মজিবর রহমান জুয়েল, বাজুবাঘা ইউনিয়নে রাজশাহী জেলা বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক ফিরোজ আহম্মেদ, গড়গড়ি ইউনিয়নে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জাসাসের সাধারণ সম্পাদক মাসুদ করিম টিপুকে প্রার্থী হিসেবে চুড়ান্ত করা হয়েছে।


উপজেলা বিএনপির আহবায়ক ফকরুল হাসান বাবলু, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম ও সদস্য সচিব আশরাফ আলী মলিনের যৌথ স্বাক্ষরিত তাদের ৪ জনকে এই মনোনয়ন দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ। ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ১৪ অক্টোবর।

 

 

 

আরপি/ এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top