রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১


শঙ্কামুক্ত নন সাহারা খাতুন


প্রকাশিত:
২১ জুন ২০২০ ০১:০২

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ১৪:৪৬

ছবি: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এখনও আশঙ্কামুক্ত নন। তাকে হাসপাতালে আইসিইউতেই রাখা হয়েছে। তিনি কিছুদিন যাবত রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।

তার শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার (১৯ জুন) তাকে আইসিইউতে নেওয়া হয়। শনিবার (২০ জুন) বিকেল পর্যন্ত তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি।

হাসপাতালে রয়েছেন সাহারা খাতুনের ভাগিনা মজিবর রহমান। তিনি বলেন, উনার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। তিনি এখনও আশঙ্কামুক্ত নন। আসলে আইসিইউতে নেওয়া হয় তো ক্রিটিক্যাল মুহূর্তে। ডাক্তাররা এখনও আমাদের কোনো আশ্বাস দিতে পারেননি। তিনি ক্রিটিক্যাল অবস্থাতেই আছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়মিত তার খোঁজ-খবর নিচ্ছেন। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর এ বি এম আব্দুল্লাহও নিয়মিত ইউনাইটেড হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রাখছেন ও খোঁজ-খবর নিচ্ছেন।

এর আগে জ্বর, অ্যালার্জিসহ বিভিন্ন বার্ধক্যজনিত রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার উন্নতি হলে বেডে দেওয়া হয়েছিল। কিন্তু বৃহস্পতিবার (১৮ জুন) অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়।

 

আরপি/আআ-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top