রাজশাহী শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ৩০শে চৈত্র ১৪৩০


স্থানীয় নির্বাচনে নৌকার প্রতিক না দেওয়ার কারণ জানালেন ওবায়দুল কাদের


প্রকাশিত:
৩০ জানুয়ারী ২০২৪ ১৯:১৫

আপডেট:
৩০ জানুয়ারী ২০২৪ ২১:৫৭

ছবি: সংগৃহীত

স্থানীয় সরকার নির্বাচনে নৌকা প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত দলীয় কোন্দল নিরসনের জন্য, নাকি বিএনপির যারা নির্বাচনে আসতে পারেনি, তাদেরকে সুযোগ করে দেওয়ার জন্য– এমন প্রশ্ন রাখা হয়েছিল আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে।

জবাবে তিনি বলেন, আমি যদি বলি কোন্দল নিরসনের জন্য আমাদের কৌশল নিতে হয়েছে। জাতীয় নির্বাচনে আমরা কৌশল নিয়েছি, স্বতন্ত্রদের ইলেকশন করতে দিয়েছি। যারা স্বতন্ত্র প্রার্থী হয়েছিল, তারা নির্বাচন করেছে। সে কৌশলের তো বিজয় হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই নতুন চমকের বিজয় তো হয়েছে।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সোমবার দুপুর এক সংবাদ সম্মেলনে দ্রব্যমূল্য নিয়ে এ কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, কত ভোটার অংশ নিয়েছে এটা তো এখন স্পষ্ট। এখানে রাখঢাক করার তো কিছু নেই। এটা আমাদের একটা কৌশল। আমরা এই কৌশলটা নিয়েছি আমাদের দলের ভালোর জন্য, এবং কিছুটা জনদাবির মুখে।

উপজেলা নির্বাচন নিয়ে তিনি বলেন, আমাদের নেতাকর্মীদের পক্ষ থেকেও এই দাবিটা এসেছে উপজেলা নির্বাচনের প্রতীক না দেওয়ার জন্য। আমাদের ওয়ার্কিং কমিটিরও অনেকে একমত পোষণ করেছেন। সে মোতাবেক আমাদের নেত্রী পূরণ করেছেন।

 

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top