রাজশাহী রবিবার, ১৪ই এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ ১৪৩১


অবরোধের নামে নৈরাজ্যের হুকুমদাতাদের সঙ্গে আলোচনার প্রশ্নই আসে না: তথ্যমন্ত্রী


প্রকাশিত:
৫ নভেম্বর ২০২৩ ১৭:২৭

আপডেট:
১৪ এপ্রিল ২০২৪ ০০:৩৩

ফাইল ছবি

অবরোধের নামে দেশে নৈরাজ্যের হুকুমদাতাদের সঙ্গে আলোচনার প্রশ্নই আসে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (৫ নভেম্বর) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক বিষয়াদি নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমন মন্তব্য করেন।

বিএনপির অনেক সিনিয়র নেতাকে গ্রেফতার করা হয়েছে। তাদের সঙ্গে কারাগারে সরকার কোনো আলোচনা করছে কি না, প্রশ্নে তিনি বলেন, প্রশ্নই আসে না। নৈরাজ্যের হুকুমদাতা, অর্থদাতা ও হোতা হিসেবে তারা গ্রেফতার হয়েছেন। তাদের সঙ্গে আলোচনার প্রশ্নই আসে না।

আরও পড়ুন: আড়াই ঘণ্টার ব্যবধানে রাজধানীতে ৪ বাসে অগ্নিসংযোগ

বিএনপির বিরুদ্ধে কোনো বিশেষ ব্যবস্থা নেওয়া হবে কি না, জানতে চাইলে তিনি বলেন, দেশে আইনগতভাবে সন্ত্রাসীদের বিরুদ্ধে যেভাবে ব্যবস্থা গ্রহণ করা হয়, আমরা সে প্রক্রিয়ার মধ্যে আছি। আর সন্ত্রাসীদের বিরুদ্ধে জনগণ যে স্বাভাবিক ব্যবস্থা গ্রহণ করে, এই সন্ত্রাসীদের বিরুদ্ধেও সেই ব্যবস্থা নেওয়া উচিত।

‘১২ দেশে বাংলাদেশের পোশাক প্রত্যাহার হচ্ছে’ বলে একটি খবর ছাপা হয়েছে একটি জাতীয় দৈনিকে। এ বিষয়ে সরকার অস্বস্তিতে পড়েছে কি না? এমন প্রশ্নে তিনি বলেন, এ খবরের কোনো সত্যতা নেই। ভিত্তিহীন। যে পত্রিকাটি সংবাদটি ছেপেছে, তাদের কাছে আমরা কৈফিয়ত তলব করবো।

তিনি বলেন, বিএনপি চায়, দেশের সব কার্যক্রম ব্যাহত হোক। সে লক্ষ্য নিয়েই তারা অবরোধ দিচ্ছে। তবে যেভাবে তারা সব কিছু ব্যাহত করার চেষ্টা করছে, সে অপচেষ্টা সফল হবে না। সব দুষ্কৃতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে এবং পরিপূর্ণ স্বাভাবিক অবস্থা ফিরে আসবে।

 

 

আরপি/এসআর-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top