রাজশাহী বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ১১ই ফাল্গুন ১৪৩০


২৮ অক্টোবর হামলাকারীদের ওপর ভিসা নীতি প্রয়োগ হবে, আশা তথ্যমন্ত্রীর


প্রকাশিত:
৩০ অক্টোবর ২০২৩ ১০:১৬

আপডেট:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৩৩

ফাইল ছবি

দেশে রাজনৈতিক কর্মসূচি ঘিরে সহিংসতার ঘটনায় যুক্তরাষ্ট্র দূতাবাস থেকে একটি বিবৃতি দিয়ে নিন্দা জানানো হয়েছে। পাশাপাশি ভিসা নীতিটি আবার স্মরণ করিয়ে দিয়েছে তারা। এ বিষয়ে মন্তব্য জানতে চাইলে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, সহিংসতার নিন্দা তো সবাই জানাতে পারে। আমরাও নিন্দা জানাচ্ছি। আমরা আশা করব, যারা প্রধান বিচারপতির বাড়ি, জাজেস কমপ্লেক্স, হাসপাতাল এবং পুলিশ সদস্যদের ওপর হামলা চালিয়েছে, তাদের বিরুদ্ধে ভিসা নীতি প্রয়োগ হবে।

রোববার (২৯ অক্টোবর) সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মন্ত্রী।

আরও পড়ুন: রাজশাহীতে চেম্বার শেষে ফেরার পথে চিকিৎসককে কুপিয়ে হত্যা

বিএনপি জালিয়াতির আশ্রয় নিয়েছে মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, তারা এক ব্যক্তিকে ধরে এনে জো বাইডেনের উপদেষ্টা পরিচয় দিয়ে তাকে দিয়ে সেখানে সংবাদ সম্মেলন করিয়েছে। বিভিন্ন সূত্র বলছে, সেই ব্যক্তি ইসরায়েলের এজেন্ট। মার্কিন দূতাবাস বিবৃতি দিয়ে বলেছে, ওই ব্যক্তি সরকারের কেউ নয় এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীরও বলেছেন, এ ব্যাপারে তিনি কিছু জানেন না।

একটি দল সরাসরি গণমাধ্যমকর্মীদের ওপর হামলা চালাচ্ছে, বিষয়টি আপনারা কীভাবে দেখছেন, এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত গণমাধ্যমকর্মীদের ওপর যে হামলা চালিয়েছে, সেটার তীব্র নিন্দা জানাই। কোনো দলের পক্ষ হয়ে গণমাধ্যমকর্মীরা সেখানে যাননি। তারা সেখানে সংবাদ সংগ্রহে গেছেন। তাদের ওপর কেন হামলা হলো? এর বিচার হবে।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top