রাজশাহী বৃহঃস্পতিবার, ৩০শে মে ২০২৪, ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


৯ম বারের মতো নাটোর-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জাহিদুল ইসলাম


প্রকাশিত:
২২ সেপ্টেম্বর ২০২৩ ২২:৪২

আপডেট:
৩০ মে ২০২৪ ১০:৩৪

ছবি: সংবাদ সম্মেলন

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আটবার দলীয় মনোনয়ন চেয়েও পাননি পৌর আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে নৌকা প্রতীক চান গুরুদাসপুর উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত এই চেয়ারম্যান। 

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড়ে গরীবুল্লাহ কমপ্লেক্সে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবি জানান জাহিদুল ইসলাম।

তার অভিযোগ, দলীয় কোন্দলের কারণে নানাভাবে ষড়যন্ত্রের শিকার হয়েছেন তিনি। সবশেষ গত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলেও সদ্য প্রয়াত স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস তার ঘনিষ্ঠজন আনোয়ার হোসেনকে নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী দিয়ে প্রকাশ্য বিরোধিতা করে তাকে পরাজিত করেন। এরপরও তিনি দলীয় আদর্শের প্রতি অনুগত থেকে নিরলসভাবে সকল জাতীয় ও স্থানীয় নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেছেন। তাই জীবনের শেষ বয়সে দলের প্রতি তার দীর্ঘদিনের ত্যাগের মূল্যায়ন হিসাবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন দাবি করেন তিনি।

আরও পড়ুন: ঘুঘুডাঙ্গার তাল সড়ক এখন ব্রান্ড হয়ে উঠেছে: খাদ্যমন্ত্রী

এ সময় তিনি আসন্ন সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেতে আবেগজড়িত কন্ঠে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন, প্রকৌশলী আমিরুল ইসলাম সরকার, মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, ব্যবসায়ী রজব আলীসহ জাহিদুল ইসলামের তিন শতাধিক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-১৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top