রাজশাহী বুধবার, ৮ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১


বাইক চুরি করে পদ খোয়ালেন ছাত্রলীগ নেতা আরিফুল


প্রকাশিত:
১৭ সেপ্টেম্বর ২০২৩ ২৩:০২

আপডেট:
৮ মে ২০২৪ ০৬:২২

ফাইল ছবি

মোটরসাইকেল চুরির মামলায় গ্রেফতার হওয়া চট্টগ্রামের পটিয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলামকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

রোববার (১৭ সেপ্টেম্বর) পটিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত শাকিল ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান স্বাক্ষরিত এক জরুরী সিদ্ধান্তে তাকে অব্যাহতি দেওয়া হয়।

আরও পড়ুন: বিএনপির রোডমার্চে মাইক্রোবাসে আগুন দিল কারা?

বিষয়টি নিশ্চিত করে পটিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত শাকিল বলেন, সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে সহ-সভাপতি আরিফুল ইসলামকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। স্থায়ী বহিষ্কারের জন্য দক্ষিণ জেলা ছাত্রলীগের কাছে সুপারিশ করা হয়েছে বলেও জানান তিনি।

এর আগে, গত শুক্রবার আরিফুল ইসলামকে পটিয়ার গৈড়লার টেক এলাকা থেকে গ্রেফতার করে কর্ণফুলী থানা পুলিশ। এরপর গ্রেফতার ছাত্রলীগ নেতার স্বীকারোক্তি মোতাবেক চোরাই একটি ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। আরিফ উপজেলার ধলঘাট ইউনিয়নের মৃত জহির আহমদের ছেলে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, কর্ণফুলী থানায় একটি মোটরসাইকেল চুরির মামলায় তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান শনাক্ত করে আরিফকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী একটি চুরি করা মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

 

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top