রাজশাহী বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ১১ই ফাল্গুন ১৪৩০


রাণীনগরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুদ রানার গণসংযোগ


প্রকাশিত:
৭ সেপ্টেম্বর ২০২৩ ০৫:১০

আপডেট:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:৪৩

ছবি: গণসংযোগ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ জিএম মাসুদ রানা জুয়েল আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেছেন।

সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার আবাদপুকুর মহাবিদ্যালয় গেইট থেকে প্রচারপত্র বিতরণের মধ্য দিয়ে এই গণসংযোগ শুরু করেন তিনি।

মাসুদ রানা জুয়েল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আবাদপুকুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ। তিনি রাণীনগর উপজেলার রাতোয়াল গ্রামের বাসিন্দা।

আরও পড়ুন: দেশে দুষ্টলোক বেড়ে গেছে, অশান্তির হুমকি আছে: কাদের

প্রচারণা শুরুর আগে মাসুদ রানা জুয়েল সাংবাদিকদের বলেন, সার্বিক উন্নয়নের গতিশীলতাকে ধরে রাখতে এবং এলাকাকে মাদক,সন্ত্রাস মুক্ত করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে মনোনয়ন চাইবেন।

তিনি বলেন, মনোনয়ন পেলে অবশ্যই বিপুল ভোটে জয়লাভ করব। আমি শিক্ষা বিভাগের সাথে জড়িত। আত্রাই রাণীনগরে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর নিয়োগ থেকে শুরু করে সার্বিক দিক দিয়ে হ য ব র ল অবস্থা হয়ে আছে। এবিষয় গুলোর দিকে নজর দিব। এছাড়া এলাকার যে সকল কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো বাস্তবায়ন করব।

তিনি সরকারের উন্নয়ন তুলে ধরে বলেন, বাংলাদেশের সব অর্জন আওয়ামীলীগের হাত ধরেই। তাই উন্নয়নের গতিশীলতা ধরে রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে নির্বাচিত করার আহবান জানান।

প্রচারণায় উপজেলা যুবলীগের ক্রিয়া সম্পাদক জিএম ফিলিপস রানা প্রিন্স,আবাদপুকুর মহাবিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি খন্দকার শেখর আহম্মেদ,সম্পাদক আসাদুল ইসলাম আকাশসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

আরপি/এসআর-১৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top