রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


বিএনপির বেলুন ফুটো হয়ে গেছে: তথ্যমন্ত্রী


প্রকাশিত:
২৬ আগস্ট ২০২৩ ০৩:২০

আপডেট:
৩ মে ২০২৪ ২৩:৫০

ছবি: রাজশাহী পোস্ট

বিএনপির বেলুন ফুটো হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। 

তিনি বলেন, বিএনপি বিদেশির কাছে ধর্ণা দিয়েও কাজ হচ্ছে না। তারা এখন হাটা সভা, দৌঁড় সভা, পথসভা, হাটু ভাঙ্গা সভা করে বেড়াচ্ছেন। তাদের মুখে এখন হতাশা। জনগণ তাদের লাল কার্ড দেখিয়েছেন। কারণ, তারা মানুষ পুড়িয়েছে, কোরআন পুড়িয়েছেন, ভারতকে গালিগালাজ করেছেন। 

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী মনমেহানী সরকারী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এসব বলেন।

আরও পড়ুন: বিএনপির রাজনীতি করায় স্বামীকে তালাক দিলেন স্ত্রী

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টের শহীদদের স্মরণে বাঘা উপজেলা আওয়ামী লীগ এ শোক সভার আয়োজন করে। 

ড. হাছান মাহমুদ বলেন, ঘাতক মোস্তাক আহম্মেদ ও জিয়াউর রহমান পাকিস্তানের পক্ষে নিয়ে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। স্বাধীনতা পরবর্তী সময়ে যুদ্ধবিধ্বস্ত দেশ পরিচালনার দায়িত্ব নিয়েছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যখন দেশের যোগাযোগ ব্যবস্থা বিধ্বস্ত ছিল, দেশে কোন বৈদেশিক মুদ্রা ছিলনা। তার পরেও বঙ্গবন্ধু এসব অপশক্তি মোকাবেলা করে দেশকে উন্নয়নের পথে নিয়ে যাচ্ছিলেন। দেশে আওয়ামীলীগের বিরুদ্ধে বিভিন্ন সময়ে ষড়যন্ত্র চলছে। ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনা ঘটিয়েছিলেন জিয়াউর রহমান পুত্র তারেক রহমান। এতে আইভি রহমান অনেককেই প্রাণ দিতে হয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পদ্মা সেতুর উপর দিয়ে যান, ফ্লাইওভারের উপর দিয়ে যান, কিন্তু ফখরুল বলেন দেশে কোন উন্নয়ন হয়নি। শুধু আওয়ামী লীগের উন্নয়ন হয়েছে। এখন দেশের মানুষ না খেয়ে থাকে না, খালি পায়ে হাটে না, ছেঁড়া কাপড় পড়ে না, গ্রামে এখন কুঁড়ে ঘর নেই। আমি তিন কিলোমিটার হেটে বাজারে গেছি, ১০ কিলোমিটার পায়ে স্কুলে গেছি, এখন মানুষ আর পায়ে হাটে না। শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছেন। 

এসময় আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করার আহবান জানান তিনি।

আরও পড়ুন: সবাইকে অচেতন করে কিশোরীকে ধর্ষণ, যুবলীগ নেতাসহ গ্রেফতার ৩

রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আবদুল ওয়াদুদ দারা। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহান, সংসদ সদস্য আয়েন উদ্দিন, আদিবা আঞ্জুম মিতা, রাজশাহী মহানগর আওয়মী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ। 

 

 

 

আরপি/এসআর-১৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top