রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


ফেসবুক পোস্টে শোক দিবসের ছবি, বিএনপি সভাপতিকে কারণ দর্শানো নোটিশ


প্রকাশিত:
১৮ আগস্ট ২০২৩ ০৬:৪৪

আপডেট:
১৮ আগস্ট ২০২৩ ০৬:৪৫

ফাইল ছবি

জাতীয় শোক দিবসের অনুষ্ঠানের ছবি দিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দায়ে নোয়াখালীর হাতিয়া পৌর বিএনপির সভাপতি কাজী মো. আব্দুর রহিমকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে নোটিশের সত্যতা নিশ্চিত করেন নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহিম।

এর আগে, বুধবার জেলা বিএনপির সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এই নোটিশ দেওয়া হয়।

আরও পড়ুন: সাংবাদিক শফিক রেহমান-মাহমুদুর রহমানের ৭ বছরের কারাদণ্ড

কারণ দর্শানো নোটিশে বলা হয়েছে, দলীয় শৃংখলা পরিপন্হী কাজে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে কেন আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবেনা। তাহা আগামী ৭ দিনের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের কাছে জানাবেন।

জানা যায়, স্ট্যাটাসটি বিএনপি নেতা আবদুর রহিম তার ফেসবুক আইডি থেকে সরিয়ে নিয়েছেন। তবে এ ঘটনার জের ধরে উপজেলা বিএনপির কতিপয় নেতা কোন্দল সৃষ্টি করে রাজিনিতক ফায়দা লুটতে চেয়েছেন। এ নিয়ে তৃণমূলের নেতাকর্মিদের মাঝে উস্কানি দেয় একটি পক্ষ।

হাতিয়া পৌরসভা বিএনপির সভাপতি কাজী মো. আব্দুর রহিম বলেন, আমি হাতিয়া রহমানি ফাজিল মাদরসার সহকারী অধ্যাপক। কে বা কাহারা আমার ফেসবুক আইড হ্যাক করে একটি স্ট্যাটাস দেয়। তবে আমি এখনো কোন কারণ দর্শানো নোটিশ হাতে পাইনি। হাতে পেলে আমি উত্তর দেব।

আরও পড়ুন: সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ, আদমদীঘি তাঁতী লীগের সম্পাদককে অব্যাহতি

নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভেকোট আবদুর রহমান বলেন, এটা একটা সাধারণ বিষয়। তিনি সাত দিনের মধ্যে জবাব দিয়ে দিলে বিষয়টি শেষ হয়ে যাবে। তবে কি কারণে এই কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছে এ বিষয়ে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

 

 

আরপি/এসআর-০৫


বিষয়: বিএনপি


আপনার মূল্যবান মতামত দিন:

Top