রাজশাহী মঙ্গলবার, ২৫শে জুন ২০২৪, ১২ই আষাঢ় ১৪৩১


হাতপাখা সমর্থকদের হামলায় ৮ নৌকা কর্মী আহত


প্রকাশিত:
১১ মার্চ ২০২৩ ১০:২৬

আপডেট:
২৫ জুন ২০২৪ ১৫:৪৬

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইসলামী আন্দোলন বাংলাদেশের (হাতপাখা প্রতীক) সমর্থকদের হামলায় নৌকা প্রতীকের ৮ কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (১০ মার্চ) বেলা ১১টার দিকে ইউনিয়নের তেগাছিয়া গ্রামের মিরা বাড়ির সামনে এ ঘটনা ঘটে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য এ ঘটনায় হাতপাখা প্রতীকের দুই সমর্থককে আটক করেছে পুলিশ। 

তবে, অভিযোগের বিষয় নাকচ করে মিঠাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মেজবাহ উদ্দিন দুলাল খান বলেন, তাদের ওপর আমরা হামলা করিনি। বরং নৌকার সমর্থকদের হামলায় আমার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী কাজী হেমায়েদ উদ্দিন হিরণের কর্মীরা ওই এলাকায় প্রচারণায় নামে। মিছিল নিয়ে মিরা বাড়ির সামনে পৌঁছালে হাতপাখা প্রতীকের সমর্থকরা তাদের ওপর হামলা চালায়।

কাজী হেমায়েদ উদ্দিন হিরণ বলেন, কোনো কিছু বুঝে ওঠার আগেই লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে আমার কর্মীদের ওপর হামলা চালায় হাতপাখার সমর্থকরা। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম বলেন, হাতপাখা প্রতীকের দুই সমর্থককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কোনো পক্ষ থানায় লিখিত অভিযোগ দেয়নি।

উল্লেখ্য, আগামী ১৬ মার্চ কলাপাড়ার মিঠাগঞ্জ, ডাবুলগঞ্জ, বালিয়াতলী, ধালখারী ও চম্পাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

আরপি/এসআর-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top