রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


প্রথম ক্ষমতায় এসেই শেখ হাসিনা বঙ্গবন্ধু সেতু করেছিলেন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী


প্রকাশিত:
১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১০

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১১:৫২

ছবি: রাজশাহী পোস্ট

প্রথমবার ক্ষমতায় এসেই শেখ হাসিনা বঙ্গবন্ধু সেতু তৈরি করেছিলেন বলে মন্তব্য করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহীর আড়ানী পৌরসভার ওয়ার্ডভিত্তিক ১৩টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ মন্তব্য করেন।

শাহরিয়ার আলম বলেন, শেখ হাসিনার আমলে দেশে যোগাযোগ ব্যবস্থার দৃষ্টান্তমূলক উন্নয়ন হয়েছে। তার আমলে দেশে এত উন্নয়নমূলক কাজ হয়েছে যে, বিগত কোনো সরকারের আমলে এত কাজ হয়নি। দেশের উন্নয়নের কথা চিন্তা করে তিনি যেসব মেগা প্রজেক্ট হাতে নিয়েছিলেন, তার সবই এখন দৃশ্যমান।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, এক শ্রেণির মানুষ দেশের এত উন্নয়ন মেনে নিতে পারছে না। আসলে তারা কোনো দিনই দেশের উন্নয়নের সঙ্গে ছিল না, আর ভবিষ্যতেও থাকবে না। শেখ হাসিনা একজন নারী হয়েও যে সকল দুঃসাহসিক উন্নয়ন কাজ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, এটা পৃথিবীতে এক গৌরবময় দৃষ্টান্ত। শুধুমাত্র শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন সম্ভব।

বাঘা-চারঘাটের এমপি শাহরিয়ার আরও বলেন, যারা কষ্টে জীবন-যাপন করে, খেটে খায়, অসহায়, আশ্রয়হীন তাদের জন্য একমাত্র নিরাপদ আশ্রয় শেখ হাসিনা। দেশের জন্য, দেশের মানুষের জন্য তার ক্ষমতায় থাকার কোনো বিকল্প নেই। তার অধীনেই বাংলাদেশ একটি সোনার দেশে পরিণত হবে। গত ১৪ বছর ধরে তিনি দেশের উন্নয়নের জন্য যে কাজ করেছেন সে কারণে, তাকে ক্ষমতায় রাখা দেশের মানুষের কর্তব্য।

বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, আড়ানী পৌরসভার সহকারী প্রকৌশলী তৌহিদুল ইসলামসহ আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, আড়ানী পৌরসভার ওয়ার্ডভিত্তিক ১৩টি উন্নয়নমূলক কাজের মধ্যে গৃহ সংযোগসহ পাইপলাইন স্থাপন, আরসিসি রোড, আরসিসি ড্রেন, বিটুমিনাস কার্পেটিং রোড এবং আরসিসি বক্স কালভার্ট নির্মাণ অন্তর্ভূক্ত। এসব প্রকল্পের মোট প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ১৩ কোটি ৫৪ লাখ ৫৫ হাজার ২০৬ টাকা।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top