রাজশাহী সোমবার, ১৭ই জুন ২০২৪, ৩রা আষাঢ় ১৪৩১


বিএনপির আন্দোলনের দম ফুরিয়ে গেছে: তথ্যমন্ত্রী


প্রকাশিত:
২৮ জানুয়ারী ২০২৩ ০৭:০১

আপডেট:
১৭ জুন ২০২৪ ০৩:২৩

ছবি: রাজশাহী পোস্ট

বিএনপির আন্দোলনের দম ফুরিয়ে গেছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে সাংবাদিকদের তিনি এসব জানান।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে মঞ্চ পরিদর্শনে আসেন আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক।

ড. হাছান মাহমুদ বলেন, যদিও এই মাদ্রাসা মাঠ জনসভাস্থল, কিন্তু পুরো রাজশাহী শহর লোকে লোকারণ্য হবে। যেভাবে মানুষের উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে, কোনোভাবেই এ মাঠে জায়গা দেওয়া সম্ভব নয়।

গত ১৪ বছরে এই রাজশাহী শহর বদলে গেছে। রাজশাহী শহরে যে ১৪ বছর আগে এসেছে, এখন এসে সে রাজশাহী শহরকে চিনতে পারে না। এই উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে হয়েছে বলে উল্লেখ করেন মন্ত্রী।

তিনি আরও বলেন, আমরা সারাবছর মানুষের পাশে থাকি। আমরা শুধু এখন ভোট চাইছি তা নয়, আমরা গত ১৪ বছর মানুষের সাথে থেকেছি। মানুষের সুখে-দুঃখে, অভিযোগে শুধু আওয়ামী লীগকেই পাওয়া যায়। করোনা মহামারীর সময় আওয়ামী লীগ নেতাকর্মী ছাড়া কাউকে খুঁজে পাওয়া যায়নি।

বিএনপি প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, গাড়ি যখন পুরনো হয়ে যায় তখন কয়েকদিন পর পর স্টার্ট দিতে হয়, বিএনপির অবস্থাও তাই হয়েছে। মানুষের যেমন দম ফুরিয়ে যায়, তাদেরও তেমন দম ফুরিয়ে যায়। তাদের সঙ্গে আমাদের পার্থক্য হচ্ছে আওয়ামী লীগ সরকার সবসময় মাঠে থাকে, আর তারা থাকে না।

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, নগর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top