রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯


‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে’


প্রকাশিত:
২৩ জানুয়ারী ২০২৩ ২২:৩৩

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২১:০৯

ছবি: মতবিনিময় সভা

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে বলে মনে করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে নগরীর শাহমখদুম কলেজ অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এই মন্তব্য করেন।

আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহীতে আগমন উপলক্ষে রাসিকের প্রান্তিক জনগোষ্ঠীর বনলতা ও চন্দ্র মল্লিকা ক্লাস্টারের সিডিসি নেতৃবৃন্দের সঙ্গে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশের ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। শুধু অবকাঠামোগত উন্নয়ন নয়, প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নে বিভিন্ন ভাতা প্রদান, আর্থ-সামাজিক উন্নয়ন, গৃহ নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে। নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে গেছে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ পদে আসীন হয়েছে।

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পটির নামকরণ করেছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান হয়েছে। পদ্মা সেতু, মেট্রোরেল চালু করা হয়েছে। মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামীতেও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। এর মধ্যে দিয়েই ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন রাসিক মেয়র।

সভায় প্রান্তিক জনগোষ্ঠী সংগঠনের উপদেষ্টা আরিফুল হক কুমার, প্রকল্পের সদস্য সচিব ও রাসিকের প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, শাহমখদুম কলেজের অধ্যক্ষ প্রফেসর রেজাউল ইসলাম, চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান বক্তব্য দেন।

সিডিসি টাউন ফেডারেশন সভাপতি আয়েশা ইসলাম মুন্নীর সঞ্চালনায় মুক্ত আলোচনায় বনলতা ও চন্দ্রমল্লিকা ক্লাস্টারের বিভিন্ন সিডিসির নেতৃবৃন্দ অংশ নেন। মতবিনিময় সভায় বনলতা ও চন্দ্রমল্লিকা ক্লাস্টারের বিভিন্ন সিডিসির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top