রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯


‘জয় বাংলা’ ধ্বনিতে মুখরিত সোহরাওয়ার্দী উদ্যান


প্রকাশিত:
২ ডিসেম্বর ২০২২ ১৪:০৮

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২২:২২

ছবি: সংগৃহীত

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের বার্ষিক সম্মেলনকে ঘিরে মিছিল আর স্লোগানে উত্তাল ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান। ছাত্রলীগের তরুণ-তরুণীদের পদচারণায় মুখর পুরো উদ্যান।

শুক্রবার (২ ডিসেম্বর) দুই মহানগর ছাত্রলীগের যৌথ সম্মেলনে সোহরাওয়ার্দী উদ্যানে এমন চিত্র দেখা গেছে।

সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীরা উপস্থিত হতে শুরু করেন। ঢাকা উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের নেতাদের পাশাপাশি দুই মহানগরের অধিভুক্ত সকল থানা, ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত হয়েছেন।

সম্মেলনস্থলে প্রবেশমুখগুলোতে দেখা গেছে তারুণ্যের চাঞ্চল্যতা। স্লোগানে মুখরিত পুরো উদ্যান এলাকা। বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরাও সেজেছেন বর্ণিল সাজে। সম্মেলনের উচ্ছ্বাস ক্লান্তহীন রেখেছে হাজার হাজার নেতাকর্মীকে।

বেলা ১১টায় সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

অন্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান; যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা থাকবেন। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের শীর্ষ নেতারাও যোগ দিয়েছেন সম্মেলনে।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top