রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


‘জামায়াত-বিএনপি কোনোদিন ক্ষমতায় আসতে পারবে না’


প্রকাশিত:
২৭ অক্টোবর ২০২২ ০৭:০০

আপডেট:
৩ মে ২০২৪ ১২:২৫

ছবি: রাজশাহী পোস্ট

জামায়াত-বিএনপি কোনোদিন ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা।

বুধবার (২৬ অক্টোবর) বিকেলে রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ ছাত্রমৈত্রীর ২৭ তম সম্মেলন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ফজলে হোসেন বাদশা বলেন, মুক্তিযুদ্ধের শক্তি যদি ঐক্যবদ্ধ থাকে, জামায়াত-বিএনপি কোনোদিন ক্ষমতায় আসতে পারবে না। আওয়ামী লীগ যদি একাত্রিত হয়ে তাদের মোকাবেলা করে জামায়াত-বিএনপিকে তুড়ির তাসের মতো উড়িয়ে দেব।

এমপি বাদশা বলেন, জামায়াত-বিএনপিকে ক্ষমতায় আসতে হলে আমাদের সাথে লড়াই করে ক্ষমতায় আসতে হবে। এখনও বিএনপির লড়াই করে ক্ষমতায় আসার মন মানসিকতা হয়নি। মানুষ বিশ্বাসই করে না, খালেদা জিয়ার পার্টি বাংলাদেশের উন্নয়ন করবে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অপ্রীতিকর ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়কে বুক দিয়ে রক্ষা করেছি। কয়েকজন রাজাকারের বন্ধু আমাকে অবাঞ্ছিত করতে চায়। জামায়াত-বিএনপির সাথে আঁতাত করে রাজনীতি করতে চাই না। তার আগেই যেন আমার মৃত্যু হয়।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক বলেন, আমি প্রধানমন্ত্রীকে বলতে চাই, আওয়ামী লীগের মধ্যে যারা জামায়াতের কাছে বিক্রি হয়ে গেছে, তাদেরকে দল থেকে বের করতে হবে। তাছাড়া মুক্তিযুদ্ধের চেতনা কখনো বিজয় লাভ করবে না।

ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাকালীন সভাপতি বলেন, আপনারা বঙ্গবন্ধুর আদর্শে ফিরে আসেন। যদি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করেন তাহলে জামায়াত-বিএনপি কখনো আমাদের সামনে আসতে পারবে না।

রাবির জনসংযোগ দপ্তরের বিবৃতি প্রদান প্রসঙ্গে রাকসুর সাবেক এই ভিপি বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে বিভিন্ন সময় আমাকে নিয়ে বিভিন্ন ধরনের বিবৃতি দিচ্ছে। আমাকে জ্ঞান দিয়ে কোন লাভ নাই। জামায়াত বিএনপির পা খুঁটিতে বেঁধে আমাকে জ্ঞান দিয়ে পার পাবেন না। এখনও সময় আছে ভেবে দেখেন।

রাজশাহীর মাটি মুক্তিযোদ্ধাদের ঘাঁটি উল্লেখ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে পথে এগিয়েছেন সে পথে এগিয়ে যেতে রাজশাহীর বীর মুক্তিযোদ্ধাদের আহ্বানও জানান তিনি।

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top