রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


পুলিশের তৎপরতায় উদ্ধার হলো জিএম কাদেরের মোবাইল


প্রকাশিত:
৯ সেপ্টেম্বর ২০২২ ০৫:০৭

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৯:১৮

সংগৃহিত

ছিনতাই হওয়ার এক সপ্তাহ পর নিজের মোবাইল ফোন ফিরে পেলেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। বৃহস্পতিবার (০৮সেপ্টেম্বর) বুধবার রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা জোনের কর্মকর্তারা তার বাসায় মোবাইলটি পৌঁছে দিয়েছেন।

গত বুধবার (৩১ আগস্ট) রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে তার মোবাইল ফোন ছিনতাই হয়েছিল। এ ঘটনার এক সপ্তাহের বেশি সময় পর তার মোবাইল ফোন উদ্ধার করা হলো।

জিএম কাদেরের প্রেস সচিব-২ খন্দকার দেলোয়ার জালালী ঢাকা মেইলকে বলেন, ডিএমপির উত্তরা জোনের শীর্ষ পর্যায়ের পুলিশ কর্মকর্তারা বৃহস্পতিবার জিএম কাদের এমপির বাসায় ছিনতাই হওয়া মোবাইল ফোনটি পৌঁছে দিয়েছেন।

মোবাইল ফোন ছিনতাই হওয়ার পর জিএম কাদের বলেছিলেন, রাত ১১টার দিকে ব্যক্তিগত গাড়িতে করে বাসায় ফিরছিলেন তিনি। গাড়ির এসি কাজ না করায় জানালার কাঁচ খোলা ছিল। এর মধ্যে ফোনে কথা বলার সময় হঠাৎ এক যুবক ফোনটি ছোঁ মেরে নিয়ে পালিয়ে যায়। গাড়িচালক ছিনতাইকারীর পিছু নিলেও ধরা সম্ভব হয়নি। এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে।

পুলিশ জানায়, ছিনতাইয়ের পর মোবাইলটি ৪ থেকে ৫ বার হাতবদল হয়। প্রথমে ছিনতাইয়ের পর মোবাইলটি বিক্রি হয় মাত্র ১৮ হাজার টাকায়। এরপর বিক্রি হয় ২০ হাজার ও সবশেষ মোবাইলটি বিক্রি হয় ২২ হাজারে। গ্রেফতারদের জিজ্ঞাসাবাদে তারা আরও মোবাইল ফোন ছিনতাইয়ের সঙ্গে জড়িত কিনা নিশ্চিত হওয়া যাবে।

এর আগে গত বছরের ৩০ মে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ছিনতাই হয়। ছিনতাইকারী মন্ত্রীর গাড়ির খোলা জানালা দিয়ে তার হাত থেকে ফোনটি নিয়ে উধাও হয়। প্রায় দেড় মাস পর পরিকল্পনামন্ত্রীর মোবাইলটি উদ্ধার করা হয়।

 

আরপি/ এসএইচ ০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top