রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


তুচ্ছ ঘটনার জেরে পুলিশকে মারধর, ছাত্রলীগ নেতা গ্রেফতার


প্রকাশিত:
৭ জুন ২০২২ ০৯:৪৯

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১২:৫২

ছবি: সংগৃহীত

রাজশাহীতে তুচ্ছ ঘটনার জেরে পুলিশের উপর হামলা চালিয়েছে জান্নাতুন নাইম (২৪) নামের এক ছাত্রলীগ নেতা। এসময় আতিকুর রহমান নামের রাজশাহী জেলা পুলিশের এক সদস্য আহত হয়েছেন।

সোমবার (৬ জুন) দুপুর পৌনে ২ টার দিকে জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারি কলেজ গেটে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় নাইমকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করা হয়।

হামলাকারী ছাত্রলীগ নেতা নাইম বানেশ্বর বাজারের শাহাদত হোসেনের ছেলে। তিনি বানেশ্বর ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক, বানেশ্বর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সভাপতি পদপ্রার্থী।

ঘটনা সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সোমবারও বানেশ্বর কলেজ মাঠে আমের হাট বসে। কলেজ গেটে নাইমের বাবার আম বহনকারী ভুটভুটির সাথে অপর একটি ইজিবাইকের ধাক্কা লাগলে তিনি আহত হন। এ সময় জেলা পুলিশের টহল দলের সদস্য আতিকুর রহমান নাইমের বাবাকে চিকিৎসার জন্য নেওয়ার ব্যবস্থা করেন।

এসময় ‘পুলিশ এখানে কি দ্বায়িত্ব পালন করছে’ বলতে বলতে নাইম পুলিশ সদস্য আতিকুর রহমানকে কিল-ঘুষি ও লাথি মারে। এতে আতিকুর মুখে ও মাথায় আঘাত পান। বর্তমানে রাজশাহী জেলা পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, পুলিশ সদস্যের উপর হামলার ঘটনায় নাইম ও তার বাবার বিরুদ্ধে মামলা হয়েছে।

নাইমকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলেও জানান ওসি।

এবিষয়ে জানতে চাইলে রাজশাহী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয় সরকার বলেন, কিছুক্ষণ আগে ফেসবুকের মাধ্যমে বিষয়টা জানলাম। সভাপতির সাথে এখনও কথা বলি নি। তবে বানেশ্বরের এক জনের সাথে কথা বলে জানলাম, নাইমের চড় মারার বিষয়টি সঠিক।

কর্তব্যরত পুলিশের উপরে হাত উঠানোর বিষয়টি সঠিক। কি জন্য বা কেন মারলো এটা এখনও জানতে পারি নি। আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান এই ছাত্রলীগ নেতা।

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top