রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


ফ্যান পড়ে কপাল ফাটল মুরাদের


প্রকাশিত:
১৪ মে ২০২২ ০১:০৯

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৭:৩৪

ফাইল ছবি

আলোচিত-সমালোচিত সংসদ সদস্য, সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের মাথায় সিলিং ফ্যান পড়ে কপাল ফেটেছে। বৃহস্পতিবার (১২ মে) রাতে জামালপুর সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরে নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

শুক্রবার (১৩ মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও হাসপাতাল সূত্র জানায়, মুরাদ হাসান দীর্ঘদিন যাবৎ উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়িতে অবস্থান করছেন।

বৃহস্পতিবার রাতে বাড়ির বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। এসময় সিলিং ফ্যান মুরাদের কপালের ওপর পড়ে। এতে কপাল ফেটে তিনি গুরুতর আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দেওয়া হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসক এসে তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়।

দেবাশীষ রাজবংশী জানান, সিলিং ফ্যান মাথায় পড়ে মুরাদ হাসান এমপির গুরুতর আহত হওয়ার খবর পাই। পরে হাসপাতালে একটি চিকিৎসক দল তার বাড়িতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেন।

তিনি আরও বলেন, তার কপালে তিনটি সেলাই দেওয়া হয়। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন।

বিষয়টি নিয়ে এমপির ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম বলেন, বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসানের কপাল ফেটে যায়। পরে সরিষাবাড়ী হাসপাতালে খবর দিলে চিকিৎসকের একটি দল বাড়িতে এসে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। তিনি এখন আশংকামুক্ত রয়েছেন।

উল্লেখ্য, বিতর্কিত মন্তব্য ও নারীদের নিয়ে অশোভন বক্তব্য দিয়ে ২০২১ সালে প্রতিমন্ত্রীর পদ হারান ডা. মুরাদ। গত বছর ঢাকাই সিনেমার এক শীর্ষ নায়িকার সঙ্গে তার অশালীন ফোনালাপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তা দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন তিনি।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top