রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


রাজশাহী রেল শ্রমিক লীগের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় নিহতদের স্মরণ


প্রকাশিত:
২১ নভেম্বর ২০১৯ ০৪:৩০

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৩:৫৮

ছবি: রাজশাহী রেল শ্রমিক লীগের দোয়া মাহফিল

রাজশাহী রেলওয়ে শ্রমিক লীগের নেতাকর্মীরা ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যাত্রীবাহী দুটি ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করেছে।

বুধবার যোহর নামাজ পর রেলওয়ে জামে মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিল পরিচালনা করেন, রেলওয়ে জামে মসজিদের পেশ ইমাম আলামিন হোসেন। সেখানে নিহতদের আত্মার মাগফেরাত ও শান্তি এবং আহতদের আশু সুস্থতা কামনায় রেলওয়ে শ্রমিকলীগের নেতৃবৃন্দসহ সাধারণ মুসল্লিরা অংশ নেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, রেলওয়ে কর্মকতা সিওপিএস শহিদুল ইসলাম,সিপিও শাহীদুল ইসলাম, আলহাজ্ব চৌধুরী আফতাব উদ্দিন, বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটিতে কার্যকারী সভাপতি নেতা ওয়ালী খান, অতিরিক্ত সাধারণ সম্পাদক রাজশাহী আরবিআর শাখা শ্রমীক লীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান যুগ্ম সাধারন সম্পাদক আক্তার আলী প্রমূখ।

 

উল্লেখ্য, গত ১২ নভেম্বর ভোররাত পৌনে তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম ও সিলেট-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনে সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী তূর্ণা নিশীথা ট্রেনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রেনের ভেতরে থাকা ১৬ যাত্রী নিহত হয় এবং বহু মানুষ আহত অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top