রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


যুবলীগ নেতাকে গাছে বেঁধে মারধরের ছবি ভাইরাল


প্রকাশিত:
৭ ফেব্রুয়ারি ২০২২ ২৩:১৮

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৮:০৮

প্রতীকী ছবি

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের আগের দিন রাতে যুবলীগ নেতাসহ তিনজনকে গাছে বেঁধে মারধরের অভিযোগ পাওয়া গেছে। অস্ত্রসহ যুবলীগ নেতার ছবি তুলে ওই সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা হয়। পরে ছবিটি ছড়িয়ে পড়ে।

রোববার রাত ১১টার দিকে চট্টগ্রামের সাতকানিয়া খাগরিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। তবে সোমবার ওই ইউপিতে ভোটগ্রহণ চলছে।

অভিযোগে জানা যায়, দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পার্থ সারথি চৌধুরী ও তার সঙ্গীদের মারধরের অভিযোগ উঠে খাগরিয়া ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জসিম উদ্দিনের বিরুদ্ধে। তবে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রাতে একটি ব্যক্তিগত গাড়িসহ পার্থসারথি ও সঙ্গীদের আটক করেন স্থানীয় লোকজন। এরপর তাদের গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়। মোবাইল ফোনে ছবি তুলে তা ছড়িয়ে দেওয়া হয়। একপর্যায়ে পার্থসারথিকে স্বতন্ত্র প্রার্থী জসিম উদ্দিনের বাড়িতে নেওয়া হয়। পরে অস্ত্রসহ তার একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ছবিতে দেখা যায়, বিধ্বস্ত অবস্থায় পার্থ সারথি বসে আছেন। পাশে অস্ত্রটি রাখা আছে। রাত ১টার দিকে পুলিশ তাদের উদ্ধার করে।

জসিম উদ্দিন বলেন, রাত ১২টার পর তারা আমাদের ইউনিয়নে আসে। তখন স্থানীয় লোকজন তাদের অস্ত্রসহ ধরতে পেরে মারধর করে। এরপর আমি পার্থসারথিকে উদ্ধার করে আমার বাড়ি নিয়ে আসি। পরে পুলিশ এলে স্থানীয় লোকজন তাদের পুলিশের হাতে তুলে দেয়। তবে তারা সবাই বহিরাগত, কারও বাড়িই এখানে না।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান জানান, খাগরিয়ায় পার্থসারথিসহ কয়েকজনকে হেনস্তা করা হয়। অস্ত্রের বিষয়টা সঠিক নয়।

 

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top