রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


জয়নাল হাজারীর মৃত্যুতে বিএনপির জনসভা স্থগিত


প্রকাশিত:
২৮ ডিসেম্বর ২০২১ ২৩:১২

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২১:০৬

ফাইল ছবি

জয়নাল হাজারীর মৃত্যুতে ফেনী জেলা বিএনপির মঙ্গলবারের জনসভা স্থগিত করা হয়েছে। সোমবার রাতে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জনসভা স্থগিতের ঘোষণা করেন।

বিকেল সাড়ে ৪টায় ফেনী পাইলট হাইস্কুল মাঠে জয়নাল হাজারীর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে মাস্টার পাড়াস্থ নিজ বাসভবন ‘মুজিব উদ্যানে’ তাকে দাফন করা হবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় বিএনপি ২৮ ডিসেম্বর ফেনীতে জনসভা আহবান করে। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনসহ কেন্দ্রীয় নেতাদের উপস্থিত থাকার কথা ছিল।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, আওয়ামী লীগ নেতা সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীর জানাজা ও উদ্ভূত পরিস্থিতিতে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে যোগাযোগ করে বিএনপির জনসভা স্থগিত করা হয়েছে। জনসভা একদিন পিছিয়ে বুধবার বিকেলে ফেনীর ওয়াবদা মাঠে অনুষ্ঠিত হবে।

জয়নাল হাজারী রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে সোমবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

জয়নাল হাজারী ১৯৮৪-২০০৪ পর্যন্ত ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এছাড়া ফেনী-২ (ফেনী সদর) আসন থেকে ১৯৮৬, ’৯১ ও ’৯৬ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তবে ১৯৯৬ সালের পর তিনি বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন।

২০০৪ সালের এপ্রিলে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। পরে অবশ্য ২০১৯ সালের অক্টোবরে তাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য করা হয়।

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top