রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


চট্টগ্রামে লিফটে আটকা বিএনপি নেতারা


প্রকাশিত:
১৯ নভেম্বর ২০১৯ ০৬:৪২

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৯:০৩

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের পাথরঘাটায় বিস্ফোরণের পর দেয়ালধসে আহতদের দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে যান বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ অন্যান্যরা। সেখানে দোতলা থেকে লিফট ছিঁড়ে পড়ে যান তারা। আজ সোমবার (১৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালের মাঝখানের একটি লিফটে এ ঘটনা ঘটে। এতে অবশ্য সেরকম কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এ সময় লিফটে আমীর খসরুর সঙ্গে নগর বিএনপি’র সভাপতি শাহদাত হোসেন, বিএমএ চট্টগ্রামের সাবেক সভাপতি খুরশিদ জামিল চৌধুরীসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঘটনার বর্ণনা দিয়ে শাহদাত হোসেন বলেন, ‘আহতদের দেখে পাঁচতলার অর্থোপেডিক বিভাগ থেকে আমরা লিফটে নামছিলাম। দোতলায় এসে হঠাৎ লিফট ছিঁড়ে দ্রুত নেমে যায়। নিচতলায় বিকট শব্দে পড়ে যায়। লিফটটি নিচের ফ্লোরের আরও এক হাত নিচে চলে যাওয়ায় দরজা আটকে যায়। অনেক কষ্টে আমাদের বের করা হয়। ’

শাহদাত হোসেন আরও বলেন, ‘যদি আরও ওপর থেকে ছিঁড়ে যেত তাহলে ভয়াবহ বিপর্যয় হতো। আল্লাহর রহমতে বেঁচে গেছি। তিনি অভিযোগ করেন, কোনো রক্ষণাবেক্ষণ না থাকায় এই ঘটনা ঘটেছে।’

এই ঘটনার বিষয়ে হাসপাতালের উপপরিচালক আখতারুল ইসলাম বলেন, ‘লিফট ছিঁড়ে যাওয়ার ঘটনা আমাকে কেউ বলেনি। আমি খোঁজ নিচ্ছি।’

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক আব্দুল হামিদ  বলেন, ‘লিফট সামান্য দেবে গিয়েছিল। এতে ভেতরে কয়েকজন আটকা পড়েছিল। পরে সবাইকে বের করা হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top