রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


বিথিকেই বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন


প্রকাশিত:
২০ নভেম্বর ২০২১ ০৩:১৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ২২:০১

ছবি: সংগৃহীত

দীর্ঘদিন প্রেমের পর অবশেষে দুই পরিবারের সম্মতিতেই বিয়ে করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। পাত্রীর নাম তোহফা সাদিয়া বিথি।

ছাত্রলীগের কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন জানান, বৃহস্পতিবার (১৮ নভেম্বর) অনেকটা ঘরোয়াভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছে দুই পরিবার। কিছু আত্মীয়-স্বজন ছাড়া এ অনুষ্ঠানে তেমন কেউ উপস্থিত ছিলেন না।

শোভনের পিতা ও ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরন্নবী চৌধুরী খোকন জানান, ৫ লাখ ১ হাজার টাকা দেন মোহরানা নির্ধারণে তাদের বিয়ে সম্পাদন করেন সোনাহাট ইউনিয়নের কাজি মোঃ আব্দুল মান্নান। ঘরোয়াভাবে দুই পক্ষের সম্মতিতে বিয়ে হয়েছে। তবে বৌভাতসহ বিয়ের অন্যান্য আনুষ্ঠানিকতা পরে করা হবে।

এর আগে ২০১৯ সালে সভাপতির দায়িত্ব পালনকালে তার বিয়ের গুঞ্জন উঠে। সোশ্যাল মিডিয়ায় একজন নারীর সঙ্গে তার ছবি শেয়ার দিয়ে শোভনকে বিবাহিত দাবি করে ছাত্রলীগের একটি অংশ। সে সময় তিনি তা অস্বীকার করেন এবং বিয়ে করলে সবাইকে জানিয়ে করবেন বলে গণমাধ্যমকে জানান। অবশেষে সেই নারীকেই বিয়ে করলেন তিনি।

২০১৮ সালের ৩১ জুলাই দুই বছর মেয়াদি কেন্দ্রীয় নির্বাহী সংসদকে নেতৃত্ব দেওয়ার জন্য তিনি সভাপতি নির্বাচিত হন। কিন্তু এক বছর গড়াতেই অভিযোগ ও অনিয়মের কারণে তাকে সরে যেতে হয়। তিনি এখন মনোযোগ দিয়েছেন ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলা নিয়ে গঠিত কুড়িগ্রাম-১ আসনের রাজনীতিতে।

 

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top