রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


ঘোড়াঘাটে সাংবাদিকদের সঙ্গে মেয়রপ্রার্থী মিলনের মতবিনিময়


প্রকাশিত:
২ নভেম্বর ২০২১ ০৩:৪১

আপডেট:
২৩ এপ্রিল ২০২৪ ১৯:৫৭

ছবি: মতবিনিময়

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভা নির্বাচন নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন দুই বারের পৌর মেয়র ও বর্তমান স্বতন্ত্র মেয়রপ্রার্থী আব্দুস সাত্তার মিলন।

অনেকটাই হতাশ ঘোড়াঘাট পৌরসভার এই মেয়রপ্রার্থী। ভারাক্রান্ত মনে সাংবাদিকদের উদ্দেশে বললেন, ‘যতদিন মেয়রের দায়িত্ব পালন করেছি, ততোদিন আপনাদের সহযোগিতা পেয়েছি। জনগণের জন্য অনেক কাজ করেছি আরও কিছু কাজ অপূর্ণ রয়ে গেছে। যদি আবারও সুযোগ আসে তবে বাস্তবায়ন করবো। আমার উন্নয়নমূলক কর্মকান্ডে আপনাদের সহযোগিতা পেয়েছি।

সোমবার বিকেল ৪ টায় ঘোড়াঘাট পাবলিক লাইব্রেরী ক্লাবের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন মিলন।

মেয়রপ্রার্থী বলেন, আগামীকাল (২ নভেম্বর) ঘোড়াঘাট পৌরসভা নির্বাচন হতে যাচ্ছে। সে নির্বাচনে আমি একজন স্বতন্ত্র প্রার্থী। প্রার্থী হিসেবে নির্বাচন কমিশন থেকে যে সময় সীমা পেয়েছিলাম সে সময় সীমার মধ্যে আমি প্রচার প্রচারণা পরিচালনা করেছি। এই নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। এ নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার জন্য আমি মনে করি নির্বাচন কমিশন ও প্রশাসন যে রকম দায়িত্ব পালন করছে তাদের পাশাপাশি সাংবাদিক ভাইদের একটি বড় দায়িত্ব রয়েছে। আপনাদের প্রতি আমার অনুরোধ নির্বাচন কমিশন কর্তৃক যে সীমাবদ্ধতার ও আইন কানুন রয়েছে সেটার মধ্যে থেকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে আপনাদের দায়িত্ব পালন করার জন্য বিনীত অনুরোধ করছি। সভায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-১৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top