রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


রাণীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুস সালাম, সম্পাদক হাসান আলী


প্রকাশিত:
১৭ অক্টোবর ২০২১ ০৫:৫৭

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৪:১১

ছবি: জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল

নওগাঁর রাণীনগর উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে আব্দুস সালামকে সভাপতি এবং হাসান আলীকে সম্পাদক নির্বাচিত করে ৮৫ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়েছে। রাণীনগর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে শনিবার দুপুরে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

রাণীনগর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলিমুদ্দীন খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নওগাঁ জেলা কমিটির সভাপতি এ্যাড: তোফাজ্জল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইফতারুল ইসলাম বকুল এবং কেন্দ্রীয় কমিটির সদস্য ও নওগাঁ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলতাফ হোসেন মন্ডল। এছাড়াও অন্যদের মধ্যে রাণীনগর উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সদস্য সচিব আব্দুল মান্নানসহ আত্রাই উপজেলা জাতীয় পার্টি এবং রাণীনগর উপজেলা এবং ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কাউন্সিলে রাণীনগর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুস সালামকে সভাপতি এবং সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৮৫ সহস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top