রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


রাণীনগরে নতুনদের দখলে আওয়ামীলীগের মনোনয়ন


প্রকাশিত:
৯ অক্টোবর ২০২১ ০৪:৫৮

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৫:৩৫

ফাইল ছবি

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থীর তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। বৃহস্পতিবার তাদের প্রার্থীতা চূড়ান্ত ঘোষনা করা হয়। ঘোষিত তালিকা অনুযায়ী নওগাঁর রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নে যে ৮জনকে মনোনয়ন দেয়া হয়েছে তারা সবাই নতুন মূখ। এদিকে শুক্রবার বিকেল পর্যন্ত উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৮জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু প্রার্থীতা চুড়ান্ত ঘোষনার কথা জানিয়ে বলেন,খট্টেশ্বের রাণীনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে মোছা: চন্দনা সারমিন, কাশিমপুর ইউনিয়নে মো: আলমগীর হোসেন, গোনা ইউনিয়নে মো: আব্দুল খালেক, পারইল ইউনিয়নে মো: নুরে আলম সিদ্দিকি (দুলাল), বড়গাছা ইউনিয়নে মো: আব্দুল মতিন, কালিগ্রাম ইউনিয়নে সুবাস চন্দ্র সরকার, একডালা ইউনিয়নে মো: শাহজাহান আলী ও মিরাট ইউনিয়নে মো: জিয়াউর রহমানকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।

এদিকে রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: রেজাউল ইসলাম ও রিটার্নিং কর্মকর্তারা বলেন,শুক্রবার পর্যন্ত চেয়ারম্যান পদে বড়গাছা ইউনিয়নে ৩ জন,পারইল ইউনিয়নে ১ জন, কালীগ্রাম ইউনিয়নে ২ জন, একডালা ইউনিয়নে ৪ জন, গোনা ইউনিয়নে ৪ জন, মিরাট ইউনিয়নে ১, খট্রেশ্বর রাণীনগর ইউনিয়নে ১ জন ও কাশিমপুর ইউনিয়নে ২ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top